ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ধর্ষণ মামলায় পুলিশের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:১০, ২০ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ধর্ষণ মামলায় পুলিশের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি

নিজস্ব প্রতিবেদক : এক নারীকে ধর্ষণের অভিযোগে পুলিশ সদস্য তরুন কান্তি বিশ্বাসের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত।

রোববার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ এর বিচারক জয়শ্রী সমাদ্দার পরোয়ানা জারির এ আদেশ দেন।

বাদীপক্ষের আইনজীবী মোহাম্মদ রহমত উল্লাহ সাংবাদিকদের জানান, ২০১৭ সালের ১৮ অক্টোবর ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলাটি দায়ের করা হয়। এরপর বিচারক মামলাটি তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের নির্দেশ দেন। পরে গত বছরের ২০ নভেম্বর পিবিআই এর পরিদর্শক শামীম আহমেদ তদন্ত প্রতিবেদন দাখিল করেন।

তিনি বলেন, আজ মামলার ধার্য তারিখ ছিল। বিচারক  মামলার প্রতিবেদন আমলে নিয়ে আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। ঘটনাকালীন সময়ে তরুন কান্তি রাজারবাগ পুলিশ লাইনে কর্মরত ছিলেন বলে জানা গেছে।

মামলার নথি থেকে জানা যায়, ২০১৫ সালের মে মাসে পুলিশ সদস্য তরুন কান্তি বিশ্বাস ওই নারীর ভাড়া করা বাসায় সাবলেট হিসেবে ভাড়া নেন। পরে আসামি তাকে বিভিন্নভাবে কুপ্রস্তাব দেয়। তার স্বামী ঘরে না থাকার সুযোগে দুধের সাথে ঘুমের ওষুধ খাওয়ায়। এতে অচেতন হয়ে পড়ায় আসামি নারীর ভিডিও করে। পরে তাকে ব্ল্যাক মেইল করে। বাদীকে সে ভিডিও দেখিয়ে আসামির সাথে অবৈধভাবে শারীরিকভাবে মেলামেশা করে। আসামি তাকে বিয়ের আশ্বাস দেয়।  এ ঘটনায় আসামির বিরুদ্ধে শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ধারায় ধর্ষণের অভিযোগে মামলা করেন ওই নারী।




রাইজিংবিডি/ঢাকা/২০ জানুয়ারি ২০১৯/মামুন খান/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়