ঢাকা, শুক্রবার, ৮ আষাঢ় ১৪২৬, ২১ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

পাবনায় কিশোরী ধর্ষণের অভিযোগে পৌর কাউন্সিলর গ্রেপ্তার

শাহীন রহমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-২২ ৮:৪২:৩৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-২২ ৮:৪২:৩৯ পিএম
Walton AC 10% Discount

পাবনা প্রতিনিধি : কম্বল দেওয়ার প্রলোভনে ডেকে নিয়ে অস্ত্রের ভয় দেখিয়ে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে পাবনা বেড়া পৌরসভার এক বরখাস্তকৃত কাউন্সিলরের বিরুদ্ধে।

এ ঘটনায় মামলা দায়েরের পর পৌরসভার ৩নং ওয়ার্ডের বরখাস্তকৃত কাউন্সিলর আব্দুল রাজ্জাককে (৪০)গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার মধ্যরাতে তাকে গ্রেপ্তারের পর মঙ্গলবার জেলহাজতে পাঠানো হয়।

মামলা সূত্রে জানা গেছে, সোমবার সকালে আব্দুল রাজ্জাক ১২ বছরের এক কিশোরীকে  কম্বল দেওয়ার প্রলোভন দিয়ে ডেকে নিয়ে যায়। একই মহল্লার কাসেমের ছেলে আলমের বাড়িতে একটি পরিত্যক্ত ঘরের মধ্যে অস্ত্রের ভয় দেখিয়ে ওই কিশোরীকে ধর্ষণ করে ফেলে রেখে পালিয়ে যায় সে। পরে ওই কিশোরী বাড়ি ফিরে তার মা ও বোনকে ঘটনাটি জানায়।

এ ঘটনায় সোমবার রাত ৮টার দিকে কিশোরীর মা বাদী হয়ে বেড়া মডেল থানায় মামলা দায়ের করেন। পুলিশ মধ্যরাতে আব্দুর রাজ্জাককে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে । ঘটনাস্থল থেকে একটি ধারালো ছোরা ও ধর্ষণের কিছু আলামত উদ্ধার করা হয়েছে।

বেড়া মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীদ মাহমুদ খান বলেন, ধর্ষণের অভিযোগ পাওয়ার পরই পুলিশ বিষয়টি আমলে নেয় এবং আসামি আব্দুল রাজ্জাককে গ্রেপ্তার করে। মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য মঙ্গলবার সকালে পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

ওসি আরো জানান, গ্রেপ্তারকৃত রাজ্জাকের বিরুদ্ধে বেড়া থানায় দু’টি ধর্ষণ মামলা ও দু’টি মাদক আইনে মামলা রয়েছে। মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে পাবনা জেলহাজতে পাঠানো হয়।



রাইজিংবিডি/পাবনা/২২ জানুয়ারি ২০১৯/শাহীন রহমান/শাহেদ

Walton AC
     
Walton AC
Marcel Fridge