ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ওয়াহেদ ম্যানশনের মালিকরা আত্মগোপনে

মাকসুদুর রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৮, ২৪ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়াহেদ ম্যানশনের মালিকরা আত্মগোপনে

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর চকবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের সূত্রপাত যে ভবন থেকে হয়েছিল বলে ধারণা করা হচ্ছে সেই হাজী ওয়াহেদ ম্যানশনের দুই মালিক আত্মগোপনে আছেন। মামলার আসামি হলেও পুলিশ তাদের খুঁজে পাচ্ছে না।

রোববার বিকেলে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) লালবাগ জোনের উপ-কমিশনার (ডিসি) মো. ইব্রাহিম রাইজিংবিডিকে বলেন, ‘তারা ওই ভবনে থাকেন না। কালেভদ্রে আসেন। তাদের মোবাইল নম্বরও পাওয়া যাচ্ছে না। পেলে অবস্থান নিশ্চিত হয়ে গ্রেপ্তার করা যেত। গোয়েন্দা কার্যক্রম অব্যাহত আছে। তারা যেখানেই থাকুক, গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।’

রোববার চকবাজারে সরেজমিনে গিয়ে জানা গেছে, ওয়াহেদ ম্যানশনের মালিক মো. হাসান ও মো. সোহেল ওরফে শহীদ দুজনেই তাদের ভবনে আসছেন না। ঘটনার দিন হাসান সপরিবারে ঢাকার বাইরে ছিলেন। রাতে আগুন লাগার পর শহীদ ও তার মা বেরিয়ে যান। মামলার বাদী নিজেও তাদের চলে যেতে দেখেছেন। অধিক ভাড়া আদায়ের জন্য তারা রাসায়নিক পণ্যের গুদাম ভাড়া দেন বলে স্থানীয়রা জানিয়েছেন।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে চকবাজার থানায় মো. আসিফ বাদী হয়ে ওয়াহেদ ম্যানশনের দুই মালিকের বিরুদ্ধে মামলা করেন। তার বাবা মো. জুম্মন আগুনে দগ্ধ হয়ে মারা যান।

মামলায় অভিযোগ করা হয়, ওয়াহেদ ম্যানশনের মালিক চারতলা ভবনের বিভিন্ন তলা দাহ্য পদার্থ রাখার জন্য ভাড়া দেন। এ কারণে এতগুলো মৃত্যুর ঘটনা ঘটেছে।আবাসিক এলাকা হলেও তারা তাদের ভবনে কোনো পরিবারকে ফ্ল্যাট ভাড়া দেন না।



রাইজিংবিডি/ঢাকা/২৪ ফেব্রুয়ারি ২০১৯/মাকসুদ/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়