ঢাকা, শুক্রবার, ৪ শ্রাবণ ১৪২৬, ১৯ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

বখাটের হুমকিতে দশম শ্রেণির ছাত্রীর স্কুলে যাওয়া বন্ধ

নজরুল মৃধা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৪-১৮ ৪:৩৯:৫১ পিএম     ||     আপডেট: ২০১৯-০৪-১৮ ৪:৩৯:৫১ পিএম
বখাটের হুমকিতে দশম শ্রেণির ছাত্রীর স্কুলে যাওয়া বন্ধ
Voice Control HD Smart LED

নিজস্ব প্রতিবেদক, রংপুর : রংপুরের মিঠাপুকুরে বখাটের হুমকিতে স্কুলে যাওয়া বন্ধ করে দিয়েছে দশম শ্রেণির এক ছাত্রী। উত্যক্তের প্রতিবাদ করায় ওই  ছাত্রীর স্বজনদের মারপিট করেছে বখাটেরা।

ভুক্তভোগীদের পরিবার ও অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার মিলনপুর ইউনিয়নের গোপালপুর স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ওই ছাত্রীটিকে ওই প্রতিষ্ঠানেরই ভারপ্রাপ্ত অধ্যক্ষ শহিদুল ইসলামের ছেলে ইসতিয়াক জিহান অভি ও তার সঙ্গীরা প্রায়ই উত্যক্ত করত। কথা না শুনলে প্রাণনাশ ও এসিড নিক্ষেপের হুমকিও দিয়েছিল তারা । বিষয়টি অভির বাবাকে জানালে তিনি কোনো গুরুত্ব দেননি। ১৫ এপ্রিল ওই ছাত্রী বৈশাখি মেলায় গেলে বখাটেরা উত্যক্ত করে। এর প্রতিবাদ করায় তারা মেয়েটির ভাই, মামা ও খালুকে মারপিট করে। এ ঘটনায় গত মঙ্গলবার ওই ছাত্রী উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দিয়েছেন।

বুধবার বিকেলে ভারপ্রাপ্ত অধ্যক্ষ শহিদুল ইসলাম ওই ছাত্রীর অভিভাবকদের স্কুলে ডেকে আনেন। সালিশি বৈঠকে বিষয়টি নিয়ে বাড়াবাড়ি না করার জন্য ছাত্রীটির বাবার কাছে সাদা কাগজে জোর করে স্বাক্ষর নেওয়ার চেষ্টা করে ব্যর্থ হন।

ওই ছাত্রীর বাবা  হাফিজুর রহমান জানান, বখাটেদের উত্যক্তের কারণে তার মেয়ে একবার আত্মহত্যা করতে চেয়েছিল। ওদের ভয়ে এবং লজ্জায় আমার মেয়ে স্কুলে যেতে পারছে না।

ভারপ্রাপ্ত অধ্যক্ষ শহিদুল ইসলাম বলেন, ‘বৈশাখি মেলায় ছাত্রীর স্বজনদের সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি হয়েছে বলে শুনেছি। উত্যক্তের বিষয়টি মিথ্যা। আমাকে হেয় করার জন্য এসব করা হচ্ছে।’

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মামুন ভুঁইয়া বলেন, ঘটনা তদন্তের জন্য মিঠাপুকুর থানায় পাঠানো হয়েছে। বখাটেদের গ্রেপ্তারের নির্দেশও দেয়া হয়েছে।

মিঠাপুকুর থানার ওসি জাফর আলী বিশ্বাস বলেন, ‘আমরা অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা করছি।’



রাইজিংবিডি/রংপুর/১৮ এপ্রিল ২০১৯/নজরুল মৃধা/শাহেদ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge