ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৬ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

নুসরাতের ভিডিও রেকর্ড করে ছড়ান ওসি

আহমদ নূর : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-১৫ ৮:৫৯:৪৫ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-১৬ ২:০১:৩৬ পিএম
Walton AC

নিজস্ব প্রতিবেদক : ফেনীর সোনাগাজী থানার তৎকালীন অফিসার ইনচার্জ (ওসি) মোয়াজ্জেম হোসেনের বিরুদ্ধে নুসরাত জাহান রাফির জবানবন্দি রেকর্ড করে ছড়িয়ে দেওয়ার অভিযোগের সত্যতা মিলেছে বলে জানিয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন।

বুধবার পিবিআই প্রধান উপমহাপরিদর্শক (ডিআইজি) বনজ কুমার মজুমদার এ তথ্য নিশ্চিত করে জানান, শিগগির এ বিষয়ে আদালতে প্রতিবেদন জমা দেওয়া হবে।

বনজ কুমার মজুমদার বলেন, ‘নুসরাতকে পুড়িয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত সকলকেই গ্রেপ্তার করা হয়েছে। সবকিছু ঠিক থাকলে মে মাসের মধ্যেই মামলার চার্জশিট আদালতে জমা দেওয়া হবে।’

এদিকে, নুসরাতকে পুড়িয়ে হত্যার ঘটনায় ওসি মোয়াজ্জেম হোসেনের বিরুদ্ধে দায়িত্বে অবহেলার সত্যতা মিলেছে আগেই। পুলিশের বিভাগীয় ব্যবস্থার অংশ হিসেবে ইতোমধ্যে মোয়াজ্জেমকে সাময়িক বরখাস্ত করে রংপুর রেঞ্জে সংযুক্ত করা হয়েছে।

একই অভিযোগে ফেনী জেলার পুলিশ সুপার (এসপি) জাহাঙ্গীর আলম সরকারকে প্রত্যাহার করে পুলিশ সদর দপ্তরে সংযুক্ত করা হয়েছে।  এ ছাড়া, অভিযুক্ত এসআই মো. ইউসুফকে খুলনা রেঞ্জ ডিআইজি কার্যালয় ও এসআই মো. ইকবাল আহাম্মদকে খাগড়াছড়ি পার্বত্য জেলায় সংযুক্ত করা হয়েছে।

নুসরাত হত্যাকাণ্ড তদন্তে পুলিশ সদর দপ্তরের গঠিত কমিটির প্রতিবেদনের সুপারিশ অনুযায়ী অভিযুক্ত সকলের বিরুদ্ধেই ব্যবস্থা নেওয়া হচ্ছে। বিভাগীয় শাস্তিমূলক ব্যবস্থার অংশ হিসেবে এসপিসহ অভিযুক্ত চার পুলিশ সদস্যকেই অন্যত্র সংযুক্ত করা হয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/১৫ মে ২০১৯/নূর/সাইফুল

Walton AC
     
Walton AC
Marcel Fridge