ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

নিহত কারচালকের বিরুদ্ধে মামলা

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৪, ৯ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নিহত কারচালকের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : জেলার কালিয়াকৈরে রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় প্রাইভেটকারের পাঁচ আরোহী নিহতের ঘটনায় রেলওয়ে কর্তৃপক্ষ একটি মামলা দায়ের করেছে।

সোমবার দুপুরে বাংলাদেশ রেলওয়ের সিনিয়র উপসহকারী প্রকৌশলী মো. মাহবুব হাসান বাদী হয়ে রেলওয়ে কমলাপুর থানায় এই মামলা করেন।

এতে আইন ভঙ্গ করে রেলক্রসিং অতিক্রমের চেষ্টা করলে দুর্ঘটনায় রেল ইঞ্জিন ও লাইনের ক্ষতি হওয়ার অভিযোগ এনেছেন তিনি।

মামলায় আসামি করা হয় ওই দুর্ঘটনায় নিহত প্রাইভেটকার চালক মিনহাজ উদ্দিনকে (৪৫)। কমলাপুর রেলওয়ে থানার ওসি মো. ইয়াসিন ফারুক মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার বাদী প্রকৌশলী মো. মাহবুব হাসান জানান, বেপরোয়াভাবে প্রাইভেটকার চালিয়ে আইন ভঙ্গ করে গোয়ালবাথান এলাকার রেলক্রসিং অতিক্রমের সময় কলকাতাগামী মৈত্রী এক্সপ্রেস ট্রেনের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় ট্রেনটির ইঞ্জিন ও রেললাইনের ক্ষতিসাধন হয়েছে অভিযোগ করে মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, রোববার সকালে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার গোয়ালবাথান এলাকায় মৈত্রী ট্রেনের ধাক্কায় প্রাইভেটকারটি চূর্ণবিচূর্ণ হয়ে যায়। এ দুর্ঘটনায় প্রাইভেটকার চালক মিনহাজ উদ্দিনসহ পাঁচজন নিহত হন। পরে মৈত্রী ট্রেন লাইনচ্যুত হয়ে প্রায় সাড়ে পাঁচ ঘণ্টা ঢাকা-রাজশাহী রুটে ট্রেন চলাচল বন্ধ থাকে। এ দুর্ঘটনা তদন্তে রেলওয়ে কর্তৃপক্ষ চার সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে।


রাইজিংবিডি/গাজীপুর/৯ জানুয়ারি ২০১৭/হাসমত আলী/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়