ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

শিল্পকলায় ৪ দিনব্যাপী ফ্যাশন ফেস্টিভ্যাল

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৩, ২৯ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শিল্পকলায় ৪ দিনব্যাপী ফ্যাশন ফেস্টিভ্যাল

উৎসব প্রাঙ্গনে থাকবে ফ্যাশন শো

লাইফস্টাইল ডেস্ক : পহেলা বৈশাখ এবং বাংলা নতুন বছর সামনে রেখে দেশীয় ফ্যাশন উদ্যোক্তাদের সংগঠন ফ্যাশন এন্টারপ্রেনারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (এফইএবি) এর আয়োজনে বাংলাদেশ শিল্পকলা একাডেমির চিত্রশালা প্লাজায় আগামী ৩ এপ্রিল থেকে শুরু হচ্ছে নতুন নকশা ও ঢঙের দেশীয় পোশাকের সম্ভার নিয়ে চার দিনের এক বর্ণাঢ্য ফ্যাশন ফেস্টিভ্যাল।

নতুন বছরে ফ্যাশনপ্রেমীদের জন্য রকমারি নতুন আয়োজন নিয়ে টাঙ্গাইল শাড়ি কুটির, কে-ক্রাফট, শৈল্পিক ক্রাফট, মিয়া বিবি, এবি ফ্যাশন মেকার, এম ক্রাফট, রঙ বাংলাদেশ, অঞ্জনস, সাদাকালো, কুমুদিনী, বাংলার মেলা, দেশাল, কাপড় ই বাংলা, সৃষ্টি, নন্দন কুটির, নিপুণ ক্রাফট, অরণ্য ক্রাফট, নিত্য উপহার, শিবনী, মেঘ, ফোর ডাইমেনশনস সহ ফ্যাশন ভুবনের শীর্ষ ব্র্যান্ডগুলো এতে অংশ নিচ্ছে।

উদ্বোধনের পর উৎসব প্রাঙ্গনে থাকবে দেশের শীর্ষ কোরিওগ্রাফার আজরা’র পরিকল্পনায় উজ্জ্বল এক ঝাক মডেলের অংশগ্রহণে নজরকাড়া ফ্যাশন শো।

এবারই প্রথম ফ্যাশন এন্টারপ্রেনারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (এফইএবি) উদ্যোগ নিয়েছে ফ্যাশন সাংবাদিকতার পথিকৃত ও প্রাণপুরুষ, বীর মুক্তিযোদ্ধা, সাপ্তাহিক বিচিত্রা সম্পাদক শাহাদাত চৌধুরী’র নামে আজীবন সম্মাননা পুরষ্কার প্রদানের। ফ্যাশন জগতের কৃতী ব্যক্তিদের অবদান স্বরূপ উদ্যোক্তা ও ডিজাইনার, এই দুই ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হবে।



রাইজিংবিডি/ঢাকা/২৯ মার্চ ২০১৭/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়