ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রঙ বাংলাদেশের ঈদ পোশাক

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০১, ৬ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রঙ বাংলাদেশের ঈদ পোশাক

লাইফস্টাইল ডেস্ক : ঈদ এসে গেল বলে। বছরের সবচেয়ে বড় উৎসবকে তো আর হেলাফেলা করে উদযাপন করা চলে না। তাই দেশের জনপ্রিয় ফ্যাশন হাউজ ‘রঙ বাংলাদেশ’ বিচিত্র আয়োজনে সাজিয়েছে ঈদসম্ভার।

এবারের পোশাকের বিষয়ের ডিজাইনের প্রেরণায় বেছে নেয়া হয়েছে নকশি কাঁথা, ইবান টেক্সটাইল, আফ্রিকান মাড হাউজ আর ইসলামিক নকশা। এই চার বিষয় থেকে তৈরি করা হয়েছে মোটিফ। চমৎকর বিন্যাসে তা সাজানো হয়েছে কাপড়ের ক্যানভাসে। সেই কাপড়ে তৈরি হয়েছে পাঞ্জাবি, শার্ট, সালোয়ার-কামিজ-দোপাট্টাসহ নানা পোশাক। একইভাবে শাড়িকেও আকর্ষণীয় রূপ দেয়া হয়েছে এসব মোটিফের অনন্য বিন্যাসে।

রঙ বাংলাদেশ-এর ঈদ সম্ভারে রয়েছে শাড়ি, সালোয়ার-কামিজ, সিঙ্গল কামিজ, কুর্তি, পাঞ্জাবি, টি-শার্ট, হাফ শার্ট, ফতুয়া, ফ্রক, বাচ্চাদের পোশাক।

গ্রীষ্মে দাবদহের মাঝেই এসে পড়বে বর্ষা। তবুও থেকে যাবে নাভিশ্বাস ওঠা গরমের রেশ। এজন্যই বেশি নিরীক্ষায় না যেয়ে মাত্র চার ধরনের ন্যাচারাল ফ্যাব্রিক নিয়েই কাজ হয়েছে। সম্পূর্ণ সংগ্রহ তৈরি হয়েছে সুতি, এন্ডি, আর মসলিন। এতেই ফুটিয়ে তোলা হয়েছে উৎসবের আবহ।



মূল রঙ নীল, সবুজ, ম্যাজেন্টা আর সহকারি রঙ লাল, হলুদ, কমলা, মেরুন, গেরুয়া, বাদামী, আর সাদার বিভিন্ন শেড ব্যবহার করা হয়েছে সুচিন্তিতভাবে। ডিজাইনে থিমের ব্যবহারের পাশাপাশি, প্যাটার্ন আর কালার কম্বিনেশনে আছে সৃজননিরীক্ষা।

রঙ বাংলাদেশের ঈদ পোশাকের মূল্যও মূল্যও হয়েছে প্রত্যেকের সাধ্য বিবেচনায়।

শাড়ি: সুতি শাড়ি ৮৫০-৪,০০০ টাকা, হাফ সিল্ক ২,২৫০-৮,৫০০টাকা, মসলিন ১০,৫০০-২০,০০০ টাকা।সালোয়ার-কামিজ ২০০০-৪৫০০ টাকা, সিঙ্গল কামিজ ৮৫০-৩০০০ টাকা, স্কার্ট-টপস ১২০০-২৫০০ টাকা, পাঞ্জাবি ৮৫০-৪০০০ টাকা, টি-শার্ট ৩৫০-৫০০ টাকা, পলো শার্ট ৬৫০-১২০০ টাকা, শার্ট ৬৫০-১৮০০ টাকা, ফতুয়া ৭৫০-১২৫০ টাকা, বাচ্চাদের পোশাক ৩০০-২০০০ টাকা আর আনস্টিচড ১৫০০-৪০০০ টাকায় পাওয়া যাবে।

এছাড়া রয়েছে রঙ বাংলাদেশ-এর অনলাইন শপিংয়ের ব্যবস্থা। www.rang-bd.com থেকে পোশাক কেনা যাবে ঘরে বসেই। এজন্য রয়েছে ক্যাশ অন ডেলিভারির সুবিধাও। আর রমজান মাসে অনলাইনে যেকোনো অর্ডারে রয়েছে ১০% ছাড়।

রমজান মাস জুড়ে রঙ বাংলাদেশ-এর যেকোনো আউলেটে ৫,০০০ টাকার কেনাকাটার বিপরীতে পাওয়া যাবে ৫০০ টাকা গিফট ভাউচার। প্রিয়জনকে উপহার দেয়ার জন্য রয়েছে গিফট ভাউচার, যার মাধ্যমে প্রিয়জন নিজের পছন্দ মতো কেনাটাকা করতে পারবে।



রাইজিংবিডি/ঢাকা/৬ জুন ২০১৭/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়