ঢাকা, শনিবার, ১১ অগ্রহায়ণ ১৪২৪, ২৫ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

ট্রাস্ট মার্ট এবং ব্র্যান্ড কিউয়ের নতুন শো-রুম

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৭-০৮ ৮:৪৬:১৯ পিএম     ||     আপডেট: ২০১৭-০৭-০৮ ৮:৪৬:১৯ পিএম

লাইফস্টাইল ডেস্ক : সম্প্রতি রাজধানীর উত্তরায় লাইফস্টাইল ব্র্যান্ড ট্রাস্ট মার্ট এবং ব্র্যান্ড কিউ এর নতুন শো-রুমের উদ্বোধন করা হয়েছে। ফিতা কেটে এই দুটো মেগা শপের উদ্বোধন করেন জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী অপু বিশ্বাস।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক কাদের দেওয়ানসহ উর্ধ্বতন কর্মকর্তারা। উদ্বোধন শেষে ট্রাস্ট মার্ট ও ব্র্যান্ড কিউ এর পোশাক পরে জাঁকজমকপূর্ণ র‌্যাম্প শোতে মঞ্চ কাঁপান দেশ সেরা মডেলরা।

পীযুষ চৌধুরির কোরিওগ্রাফিতে র‌্যাম্প মডেলদের মধ্যে ছিলেন রুমা, আঁখি আফরোজ, রাতুল রহমান, ইমরান খান, সারাকা মজুমদার, জাহিদ জন, শ্যারন রহমান প্রমুখ। পুরো অনুষ্ঠানটির ব্যবস্থাপনায় ছিলেন আশিক সাদী। র‌্যাম্প শো উপস্থাপনা করেন ইমতু।

উদ্বোধনী অনুষ্ঠানে অভিনেত্রী অপু ব্র্যান্ড দুটির ভূয়সী প্রশংসা করেন। তিনি বলেন, ‘ফ্যাশন ব্যাপারটি সব সময়ই আমাকে টানে। নিজেকে ফ্যাশনেবল আর উচ্ছ্বল রাখতে সবাই নতুন নতুন অনুষঙ্গ খোঁজে। ট্রাস্ট মার্ট ও ব্র্যান্ড কিউ এর সবচেয়ে বড় সুবিধা হচ্ছে, এখানে কেবল জামা-কাপড়ই নয়, জুতা-ব্যাগ থেকে শুরু করে সব বয়সীর জন্য সব ধরনের লাইফস্টাইল প্রোডাক্ট রয়েছে।’

উত্তরার (ঢাকা-ময়মনসিংহ রোড) ৭ নম্বর সেক্টর, প্লট-৭১, রাজউক রাজিব কসমো শপিং কমপ্লেক্সের ২য় তলায় ব্র্যান্ড কিউ এবং ৩য় তলায় ট্রাস্ট মার্টের নতুন শো-রুমের অবস্থান।



রাইজিংবিডি/ঢাকা/৮ জুলাই ২০১৭/ফিরোজ

Walton
 
   
Marcel