ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ওজন নিয়ে বিপাকে আনুশকা

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩৭, ১১ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওজন নিয়ে বিপাকে আনুশকা

আনুশকা শেঠি

বিনোদন ডেস্ক : ভারতের সাড়া জাগানো বাহুবলি সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন প্রভাস ও আনুশকা শেঠি। বাহুবলি-দ্য কনক্লুশন সিনেমায় এ জুটির রসায়ন দর্শকের মন জয় করেছে। এ সিনেমার রেশ কাটতে না কাটতে আবারো জুটি বাঁধছেন প্রভাস-আনুশকা।

প্রভাসের পরবর্তী সিনেমা সাহো। এ সিনেমায় নায়িকা চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়ে অনেক জল্পনা-কল্পনা হয়েছে। এ চরিত্রের জন্য শ্রদ্ধা কাপুর, দিশা পাটানি, ক্যাটরিনা কাইফের নাম শোনা গেলেও শেষ পর্যন্ত আনুশকা শেঠিকেই চূড়ান্ত করেছেন নির্মাতারা। কিন্তু এখন এ অভিনেত্রীরও হাতছাড়া হতে পারে সিনেমাটি।

বাহুবলি সিনেমায় দেবসেনা চরিত্রে দেখা গেছে আনুশকাকে। সিনেমায় রাজকীয় অবতারে হাজির হয়েছেন তিনি। কিন্তু সাহো সিনেমায় আধুনিক মেয়ের চরিত্রে অভিনয় করবেন এ অভিনেত্রী। এ জন্য কয়েক কেজি ওজন কমাতে হবে আনুশকাকে। এরই মধ্যে ওজন কমাতে কঠোর পরিশ্রম শুরু করেছেন তিনি। কিন্তু এখনো নির্মাতাদের চাহিদা অনুযায়ী ওজন কমাতে পারেননি সাইজ জিরো সিনেমাখ্যাত এ অভিনেত্রী। ফলে সায়েন্স ফিকশন-অ্যাকশন ঘরানার সাহো সিনেমাটি থেকে বাদ পড়তে পারেন এ অভিনেত্রী। এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

একটি সূত্রের দেয়া তথ্যমতে, ‘সাহো সিনেমায় তার চরিত্রের জন্য কঠোর পরিশ্রম করছেন আনুশকা। তার ওজন এখন সমস্যা হয়ে দাঁড়িয়েছে। এখনো পাঁচ কেজি বেশি ওজন রয়েছে এ অভিনেত্রীর। এ জন্য তিনি সিনেমাটি হারাতে পারেন।’

সাইজ জিরো সিনেমার জন্য ওজন বাড়িয়েছিলেন আনুশকা শেঠি। বাহুবলি সিনেমার শুটিংয়ের সময় ওজন কমানোর চেষ্টা করেছিলেন তিনি। কিন্তু এখনো চাহিদা মতো ওজন ঝড়াতে পারেননি। তাই ওজন নিয়ে বিপাকে রয়েছেন এ অভিনেত্রী।

বাহুবলি ছাড়াও এর আগে মির্চি (২০১৩) সিনেমায় জুটি বেঁধেছিলেন প্রভাস-আনুশকা। বক্স অফিসে ভালো সাড়া ফেলেছিল অ্যাকশন-ড্রামা ঘরানার সিনেমাটি। তবে তারা প্রথম জুটিবদ্ধ হন ২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত বিল্লা সিনেমায়। তেলেগু ভাষায় তামিল সিনেমার রিমেক এ সিনেমাটিও ব্যবসাসফল হয়। আর বাহুবলি সিনেমাটি মুক্তির পর ভারতের ইতিহাসে অতীতের সকল রেকর্ড ভেঙে নতুন রেকর্ড গড়ছে।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১১ জুলাই ২০১৭/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়