ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বেসবলের ফাইনালে ভিকারুন্নেসা ও আমজাদ আলী কলেজ

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫১, ১২ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বেসবলের ফাইনালে ভিকারুন্নেসা ও আমজাদ আলী কলেজ

ক্রীড়া প্রতিবেদক : ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ বেসবল-সফটবল অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় গতকাল মঙ্গলবার থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন প্রথম আন্তঃকলেজ মহিলা বেসবল প্রতিযোগিতা-২০১৭’। এই প্রতিযোগিতার ফাইনালে উঠেছে ভিকারুননেসা নুন কলেজ ও টঙ্গী আমজাদ আলী কলেজ। তিনদিন ব্যাপী এই প্রতিযোগিতা আগামীকাল ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে।

আজ বুধবার ধানমন্ডির মহিলা ক্রীড়া কমপ্লেক্সে অনুষ্ঠিত প্রথম সেমিফাইনালে ভিকারুননেসা নুন কলেজ ৪-০ ব্যবধানে ঢাকা কমার্স কলেজকে হারিয়ে ফাইনালে নাম লেখায়। আর দ্বিতীয় সেমিফাইনালে টঙ্গী আমজাদ আলী কলেজ একই ব্যবধানে হলিক্রসকে হারিয়ে ফাইনালে ওঠে। আগামীকাল সকালে শিরোপা জয়ের লক্ষ্যে মুখোমুখি হবে দল দুটি।

প্রতিযোগিতার চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি ও মেডেলের পাশাপাশি ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে। প্রতিযোগিতায় অংশ নেওয়া প্রত্যেক দলকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে জার্সি দেওয়া হয়েছে।

আটটি দলকে দুই গ্রুপে বিভক্ত করে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। দুই গ্রুপের শীর্ষ দুটি দল সেমিফাইনাল খেলে। এরপর সেখান থেকে দুটি দল ফাইনালে এসেছে। প্রতিযোগিতায় অংশ নেওয়া আটটি দল হল- রাজারবাগ পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ, ভিকারুননেসা নুন কলেজ, ঢাকা কমার্স কলেজ, নূর মোহাম্মদ কলেজ, হলিক্রস কলেজ, গ্রীন জেমস কলেজ, সেন্ট্রাল উইমেন কলেজ ও টঙ্গী আমজাদ আলী স্কুল এন্ড কলেজ।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে এটিএন বাংলা। সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে রয়েছে রাইজিংবিডি.কম (risingbd.com)।



রাইজিংবিডি/ঢাকা/১২ জুলাই ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়