ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

নতুন ফিচার নিয়ে ফুডপান্ডা

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৩, ১৮ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নতুন ফিচার নিয়ে ফুডপান্ডা

লাইফস্টাইল ডেস্ক : গ্রাহকদের সুবিধার্থে ফুডপান্ডা অ্যাপে এবং ওয়েবসাইটে নতুন কিছু ফিচার যোগ করা হয়েছে। এর ফলে গ্রাহকরা আগের চেয়ে আরো সহজে ফুডপান্ডায় খাবার অর্ডার করতে পারবেন। এছাড়া ফুডপান্ডার ব্র্যান্ড কালারও পরিবর্তন করে গোলাপী করা হয়েছে।

ফুডপান্ডা অ্যাপ এবং ওয়েবসাইটে ব্যবহারকারীবান্ধব ইন্টারফেস এবং নকশাতেও পরিবর্তন আনা হয়েছে। অ্যাপে যুক্ত নতুন ফিচারের ফলে খাবার অর্ডার করার পর পৌঁছাতে কতো সময় লাগবে তা দেখতে পাবেন গ্রাহকরা। এছাড়া খাবার অর্ডার করার পর রাইডার ঠিক কোন রাস্তায় আছে তা লাইভ ট্র্যাকিংয়ের মাধ্যমে গ্রাহকরা সরাসরি দেখতে পাবেন।

ফুডপান্ডার গ্লোবাল সিএমও জুলিয়ান ডেমস বলেন, আমাদের স্বাক্ষরযুক্ত নতুন গোলাপী ব্র্যান্ড কালার উন্মোচন করতে পেরে প্রতিষ্ঠানটি আরো সম্প্রসারিত হলো। আশা করছি এটি নতুন যুগের সূচনা করবে এবং ফুডপান্ডাকে আরো এগিয়ে নিতে সাহায্য করবে।

ব্র্যান্ড কালার পরিবর্তনের পাশাপাশি ফুডপান্ডার লোগোতেও পরিবর্তন আনা হয়েছে। ক্রমবর্ধমান অনলাইনে খাবার সরবরাহ শিল্পে নতুন এই লোগো বিশেষ গুরুত্ব রাখবে বলে আশা ফুডাপান্ডা কর্তৃপক্ষের।

এছাড়া ফুডাপান্ডার রাইডাদের পোশাক গোলাপী রঙয়ের করা হয়েছে। এর ফলে সহজেই সবার চোখে পড়বে ফুডপান্ডা। রাইডাররা যাতে স্বাচ্ছন্দে খাবার পৌঁছাতে পারে তাই তাদের জ্যাকেট অনেক হালকা এবং পানিরোধক করা হয়েছে। রাইডারদের নিরাপত্তার জন্য বেশকিছু পদক্ষেপও নিয়েছে ফুডপান্ডা।

বাংলাদেশসহ এশিয়ার ৯টি দেশে ফুডপান্ডা তাদের সেবা দিচ্ছে। ওয়েবসাইট (www.foodpanda.com.bd) ছাড়াও মোবাইল অ্যাপের মাধ্যমেও ফুডপান্ডায় খাবার অর্ডার দেয়া যায়।



রাইজিংবিডি/ঢাকা/১৮ নভেম্বর ২০১৭/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়