ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

নিখোঁজ পোশাক শ্রমিকের লাশ উদ্ধার, গ্রেপ্তার ২

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১১, ১৮ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নিখোঁজ পোশাক শ্রমিকের লাশ উদ্ধার, গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরে মুক্তিপণের জন্য অপহৃত পোশাক শ্রমিক মো. সজীবের (২২) লাশ ২৪ দিন পর উদ্ধার করেছে পুলিশ।

সোমবার বিকেলে গাজীপুরের সদর উপজেলার ভবানীরচালা এলাকার গজারী বন থেকে কঙ্কাল উদ্ধার করা হয়। এই ঘটনায় জড়িত দুই অপহরণকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত সজীব গাজীপুর সদরের রাজেন্দ্রপুর এলাকার এনএজেড পোশাক কারখানার অপারেটর ছিলেন। তিনি ময়মনসিংহের নান্দাইল উপজেলার ধীতপুর গ্রামের আব্দুল করিমের ছেলে। তিনি রাজেন্দ্রপুর এলাকায় চাচাত ভাই মোস্তাফিজের বাসায় থাকতেন।

গ্রেপ্তারকৃত অপহরণকারীরা হলেন- রাজেন্দ্রপুর এলাকার হোসেন আলীর ছেলে ইজাদুর (২১) ও একই এলাকার আব্দুল জলিলের ছেলে আবুল বাশার (২৫)।

জয়দেবপুর থানার এসআই সাদেকুজ্জামান জানান, গত ২৪ নভেম্বর বিকেলে সজীব কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে নিখোঁজ হয়। পরে ২৮ নভেম্বর তার চাচাত ভাই এ ব্যাপারে জয়দেবপুর থানায় জিডি করেন। গত ১৩ ডিসেম্বর মোবাইল ফোনে মোস্তাফিজের কাছে অপহরণকারীরা সজীবের মুক্তিপণ বাবদ ৫০ হাজার টাকা দাবি করেন। পরে স্বজনরা বিকাশের মাধ্যমে ৪০ হাজার টাকা অপহরণকারীদের দেয়।

তিনি জানান, প্রযুক্তি ব্যবহার করে রোববার অপহরণকারী ইজাদুর ও আবুল বাশারকে গ্রেপ্তার করা হয়। তাদের দেওয়া তথ্যমতে গাজীপুরের সদর উপজেলার ভবানীরচালা এলাকার গজারী বন থেকে গলিত লাশ উদ্ধার করা হয়।

জয়দেবপুর থানার ওসি মো. আমিনুল ইসলাম জানান, জামা-কাপড় দেখে নিহতের স্বজনরা সজীবের লাশ শনাক্ত করেন। গ্রেপ্তারকৃতরা হত্যার কথা স্বীকার করে বলেছেন- যে দিন তাকে অপহরণ করা হয়েছিল, ওই রাতেই হত্যা করা হয়।



রাইজিংবিডি/গাজীপুর/১৮ ডিসেম্বর ২০১৭/হাসমত আলী/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়