ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সোমবার থেকে তাদের ‘তোলপাড়’

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪১, ৩১ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সোমবার থেকে তাদের ‘তোলপাড়’

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা মৌমিতা মৌ। চলচ্চিত্রে নিয়মিত কাজ করছেন তিনি। সম্প্রতি তার অভিনীত ‘অন্তর জ্বালা’ সিনেমাটি মুক্তি পেয়েছে। এবার তিনি অভিনয়শিল্পী সনি রহমানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন। মিজান আফসারি পরিচালিত ‘তোলপাড়’ নামে সিনেমায় তাদের একসঙ্গে দেখা যাবে বলে রাইজিংবিডিকে জানান সনি রহমান।

আগামীকাল নতুন বছরের প্রথম দিন। এদিনই শুরু হবে ‘তোলপাড়’ সিনেমার শুটিং। এ প্রসঙ্গে সিনেমাটির পরিচালক মিজান আফসারি বলেন, ‘‘১ জানুয়ারি থেকে বিএফডিসিতে ‘তোলপাড়’ সিনেমার শুটিং শুরু করব। এখানে সিনেমাটির প্রথম লটের শুটিং হবে। সিনেমাটির গল্প দারুণ। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।’’

‘তোলপাড়’ সিনেমার একটি গানের রেকর্ডিংও এরই মধ্যে শেষ হয়েছে। বেলাল খান ও গ্রেইজি এতে কণ্ঠ দিয়েছেন। গানটির কথা লিখেছেন কবির বকুল। সংগীতায়োজন করেছেন আহম্মেদ হুমায়ুন। এতে মোট চারটি গান থাকবে বলে জানান পরিচালক মিজান আফসারি।

অভিনয়শিল্পী সনি রহমান বেশ কিছু নাটকে অভিনয় করেছেন। চলচ্চিত্রে খলনায়কের চরিত্রেও তাকে দেখেছেন দর্শক। তবে প্রথমবারের মতো বড় পর্দায় নায়ক হিসেবে অভিনয় করতে যাচ্ছেন তিনি।



রাইজিংবিডি/ঢাকা/৩১ ডিসেম্বর ২০১৭/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়