ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

ওয়ানডে দল থেকেও বাদ পড়ছেন স্টোকস

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৫৭, ১ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ানডে দল থেকেও বাদ পড়ছেন স্টোকস

বেন স্টোকস

ক্রীড়া ডেস্ক : অ্যাশেজের ইংল্যান্ড দলে সুযোগ পেয়েও শেষ পর্যন্ত খেলা হয়নি বেন স্টোকসের। ব্রিস্টলে নাইট ক্লাবে মারামারির ঘটনায় এখনো তার বিরুদ্ধে পুলিশি তদন্ত চলছে। যে কারণে এবার অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে সিরিজের দল থেকেও বাদ পড়তে যাচ্ছেন এই ইংলিশ অলরাউন্ডার। তার জায়গায় দলে ঢুকতে যাচ্ছেন ডেভিড মালান।

ডিসেম্বরের প্রথম সপ্তাহে ইংল্যান্ডের ওয়ানডে সিরিজের দলে অন্তর্ভুক্ত করা হয়েছিল স্টোকসকে। অবশ্য দলে নেওয়ার সময়ই ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) পক্ষ থেকে বলা হয়েছিল, পুলিশি তদন্তের ওপর স্টোকসের অস্ট্রেলিয়া যাওয়া নির্ভর করছে। যে তদন্ত এখনো শেষ হয়নি। 

সেই মারামারির ঘটনার সময় স্টোকসের সঙ্গে ছিলেন সতীর্থ অ্যালেক্স হেলস। যদিও পুলিশ তাকে অভিযোগ থেকে মুক্তি দিয়েছে। যে কারণে হেলস সম্ভবত অস্ট্রেলিয়া যাওয়ার ছাড়পত্র পেতে যাচ্ছেন। তবে স্টোকস ওয়ানডে সিরিজও মিস করতে যাচ্ছেন।

অস্ট্রেলিয়ায় প্রথম তিন টেস্ট হেরে অ্যাশেজ খুইয়েছে ইংল্যান্ড। মেলবোর্নে চতুর্থ টেস্ট ড্র করে অবশ্য হোয়াইটওয়াশ এড়িয়েছে জো রুটের দল। সিডনিতে শেষ টেস্ট শুরু হবে ৪ জানুয়ারি। আর ১৪ জানুয়ারি মেলবোর্নে শুরু হবে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ।



রাইজিংবিডি/ঢাকা/১ জানুয়ারি ২০১৮/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়