ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

চেলসি-আর্সেনাল ম্যাচে জেতেনি কেউ

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৪৭, ৪ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চেলসি-আর্সেনাল ম্যাচে জেতেনি কেউ

ক্রীড়া ডেস্ক: অ্যামিরেটস স্টেডিয়ামে গতকাল রাতে মুখোমুখি হয়েছে ইংলিশ লিগের দুই জায়ান্ট ক্লাব চেলসি ও আর্সেনাল। ইংলিশ প্রিমিয়ার লিগে মৌসুমে দ্বিতীয়বারের মতো মুখোমুখি এ লড়াইয়ে জয় পায়নি কেউ। রোমাঞ্চকর লড়াইয়ের এ ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছে।

গতকাল রাতের এ ম্যাচে ঘরের মাঠে আর্সেনালের হয়ে একটি করে গোল করেন উইলশেয়ার ও বেল্লেরিন। অন্যদিকে সফরকারী চেলসির হয়ে একটি করে গোল করেন ইডেন হ্যাজার্ড ও মার্কোস অ্যালোনসো।

দুই দলের হাড্ডাহাড্ডি লড়াইয়ে প্রথমার্ধে গোলের দেখা পায়নি কোনো দলই। দ্বিতীয়ার্ধে চেনা মাঠে শুরুতে এগিয়ে ছিল আর্সেনাল। ম্যাচের ৬৩ মিনিটে প্রথম গোলের দেখা পায় দলটি। ডি-বক্সে বাঁ দিক থেকে জোরালো শটে পোস্ট ঘেঁষে বল জালে পাঠান ইংলিশ মিডফিল্ডার জ্যাক উইলশেয়ার। তবে চার মিনিট পরই সমতায় ফেরেন আর্সেনাল। ম্যাচের ৬৭ মিনিটে সফল স্পট কিকে চেলসির হয়ে গোল করেন হ্যাজার্ড। বেলজিয়ামের এই মিডফিল্ডার ডি-বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টি পায় ব্লুজরা।

ম্যাচের ৮৪ মিনিটে এগিয়ে যায় চেলসি। এ সময় ইতালিয়ান ডিফেন্ডার জাপ্পাকোস্তার পাস পেয়ে স্প্যানিশ ডিফেন্ডার মার্কোস আলোনসোর করা গোলে চেলসির জয়ের আশা জেগেছিল। তবে শেষপর্যন্ত জয় নিয়ে ফিরতে পারেনি ইয়ুর্গেন ক্লুপের দল। যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে বেল্লেরিনের গোলে ২-২ গোলের সমতায় খেলা শেষ হয়। ফলে পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়তে হয়েছে তাদের।

এ ড্রয়ে ২২ ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয় স্থানে আছে চেলসি। সমান ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আর্সেনাল। আর ২২ ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে শিরোপার দৌড়ে এগিয়ে থাকা ম্যানচেস্টার সিটি।



রাইজিংবিডি/ঢাকা/৪ জানুয়ারি ২০১৭/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়