ঢাকা, মঙ্গলবার, ৫ অগ্রহায়ণ ১৪২৫, ২০ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

বার্সা থেকে ধারে ওয়ার্টফোর্ডে দিউলোফেউ

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০১-৩০ ৯:২৯:০৪ এএম     ||     আপডেট: ২০১৮-০১-৩০ ৪:৫০:৪০ পিএম

ক্রীড়া ডেস্ক: চলতি মৌসুমের শেষ পর্যন্ত জেরার্ড দিউলোফেউকে ওয়ার্টফোর্ডে ধার হিসেবে খেলতে দিয়েছে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা।

কয়েকদিন আগেই ইংলিশ লিগের ক্লাব লিভারপুল থেকে ফিলিপ কুতিনহোকে দলে ভিড়িয়েছে বার্সা। দলে তারকা খেলোয়াড় ক্রয়ের পাশাপাশি শিবিরে থাকা অন্য খেলোয়াড়দের ধার হিসেবে ছেড়ে দিয়ে সমতা রক্ষার চেষ্টা করছে কাতালান ক্লাবটি। নিজেদের বাধ্যতামূলক ক্রয়ের বাছাই ধরে রাখতে ডাগআউটে বসে থাকা বাড়তি ফুটবলাদের অন্য ক্লাবে ধারে খেলতে দিচ্ছে ন্যু ক্যাম্পের ক্লাবটি।

চলতি মৌসুমে বার্সেলোনার হয়ে মাত্র ১৩টি ম্যাচে মাঠে নামার সুযোগ পেয়েছেন দিউলোফেউ। নতুন কোচ আর্নেস্তো ভালভার্দের অধীনে খুব একটা গুরুত্ব পাচ্ছেন না তিনি। আর এ জন্যই তাকে ধার হিসেবে অন্য ক্লাবে দিতে রাজি হয়েছে বার্সেলোনা।

মৌসুমের শুরুর দিকের ইনজুরি কাটিয়ে বার্সেলোনা শিবিরে ফিরেছেন ফরাসি তরুন তারকা স্ট্রাইকার উসমান ডেম্বেলে। সেই সঙ্গে আক্রমণভাগে নতুন করে যুক্ত হয়েছেন কুতিনহো। তাই স্ট্রাইকারদের শুধু শুধু ডাগআউটে বসিয়ে রাখতে রাজি নয় বার্সা। আর এ জন্যই দিউলোফেউকে ওয়াটফোর্ডের কাছে ধার হিসেবে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে ক্লাবটি।



রাইজিংবিডি/ঢাকা/৩০ জানুয়ারি ২০১৮/শামীম

Walton Laptop
 
     
Marcel
Walton AC