ঢাকা, মঙ্গলবার, ১ কার্তিক ১৪২৫, ১৬ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

রঙ বাংলাদেশে ফাগুনের পোশাক

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০২-০৩ ৯:৩৬:৩৯ পিএম     ||     আপডেট: ২০১৮-০২-০৩ ৯:৩৬:৩৯ পিএম

লাইফস্টাইল ডেস্ক : ঋতুরাজ বসন্ত আসে ফুলে সৌরভ নিয়েই। মাঠের পর মাঠ তখন সর্ষে ফুলের উজ্জ্বল সোনালী আভায় ভরে ওঠে। আর কদিন পরেই সেই মাহেন্দ্রক্ষণ। আসবে বসন্ত, পয়লা ফাল্গুন। বাঙালি মুখিয়ে থাকে এই দিনটির জন্য। অন্যরকম ভালোলাগায় দিনটি উদযাপনের প্রতীক্ষায়। আর এমন একটি দিনে প্রিয় মানুষের সঙ্গ দেয় অনাবিল আনন্দ।

এই দিনটি তো আসলে মেতে ওঠার। ভরে নেয়া হৃদয় পাত্র। তাই এই উদযাপন নতুন পোশাক ছাড়াও যে অসম্পূর্ণ থেকে যায়। এজন্য বাংলাদেশের শীর্ষ ফ্যাশন হাউজ ‘রঙ বাংলাদেশ’ পয়লা ফাল্গুন উপলক্ষে নিয়ে এসেছে পোশাকের বিশেষ কালেকশন।

বাসন্তি, গোল্ডেন, সবুজ ও নীল রং এ উজ্জ্বল হয়েছে ফাগুনের প্রতিটি পোশাক। মূলত ট্র্র্যাডিশানাল পোশাকই রয়েছে এই কালেকশনে। মেয়েদের কালেকশনে আছে শাড়ি, সালোয়ার-কামিজ, সিঙ্গেল কামিজ, টপস, আনষ্টিচ, সিঙ্গেল ওড়না, ব্লাউজ। জমিন অলঙ্করণে ব্যবহৃত হয়েছে ব্লক প্রিন্ট, স্ক্রিন প্রিন্ট, হাতের কাজ, প্যাচওয়ার্ক।

কেবল মেয়েদের নয়, ছেলেদের কালেকশনও সমান আকর্ষণীয়। পাঞ্জাবি, পায়জামা, ফুলহাতা ও হাফহাতা শার্ট, টি-শার্ট, পোলো-শার্ট।



বড়দের পাশাপাশি শিশুদের জন্য রয়েছে ফাগুনের পোশাক। এই কালেকশনে রয়েছে ফ্রক, লং-স্কার্ট-টপস, পাঞ্জাবি, ধুতি, ফুলহাতা ও হাফহাতা শার্ট, টি-শার্ট, পোলো-শার্ট।

ফাগুন উদযাপনে মেয়েদের পোশাকের ক্ষেত্রে রঙ বাংলাদেশের শাড়ি কেনা যাবে ১,৪৫০-৫,৫০০ টাকার মধ্যে, থ্রিপিস ২,০০০-৩,০০০ টাকা, সিঙ্গেল কামিজ ১,৫০০-২,০০০ টাকা, আনষ্টিচ ২,০০০-২,৫০০ টাকা, সিঙ্গেল ওড়না ৫৫০-৬০০ টাকা, ব্লাউজ ৩৮০-৭৫০ টাকার মধ্যে।

ছেলেদের পাঞ্জাবি ১,০০০-১,২০০ টাকা, টি-শার্ট ৩৫০-৬৫০ টাকা, শার্ট ৭১০-৯৫০ টাকা।

বাচ্চাদের শার্ট ৫০০-৬৫০ টাকা, টি-শার্ট ৩৫০-৬৫০ টাকা, পাঞ্জাবি ৬০০-৭৫০ টাকা, ফ্রক ৭০০-৮৫০ টাকা, সিঙ্গেল কামিজ ৭৮০-৮৫০ টাকা।

ফাগুনের পোশাক রঙ বাংলাদেশ-এর সবগুলো শাখা ছাড়াও, ঘরে বসে অনলাইনে (www.rang-bd.com) কেনার সুযোগ রয়েছে। এক্ষেত্রে রয়েছে ক্যাশ অন ডেলিভারির সুবিধা। এছাড়া প্রিয়জনকে উপহার দেয়ার জন্য রয়েছে গিফট ভাউচার, যার মাধ্যমে প্রিয়জন নিজের পছন্দ মতো কেনাটাকা করতে পারবে।

 




রাইজিংবিডি/ঢাকা/৩ ফেব্রুয়ারি ২০১৮/ফিরোজ

Walton Laptop
 
     
Walton