ঢাকা, বৃহস্পতিবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৩ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

বাংলাদেশে এলো স্মুদি ও জুস চেইন ‘বুস্ট জুস’

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০২-০৭ ২:৫১:৪৫ পিএম     ||     আপডেট: ২০১৮-০২-০৭ ২:৫১:৪৫ পিএম
Walton AC

লাইফস্টাইল ডেস্ক : বিশ্বখ্যাত অস্ট্রেলিয়ান স্মুদি ও ফ্র্যাঞ্চাইজ, বুস্ট জুস বার সম্প্রতি বাংলাদেশে কার্যক্রম শুরু করেছে। রাজধানীর বনানী ১১ নম্বর রোডে অবস্থিত অস্ট্রেলিয়ান ফ্র্যাঞ্চাইজটি এরই মধ্যে নগরের সব বয়সি মানুষের মনে সাড়া জাগাতে শুরু করেছে। ঢাকার ফুড অ্যান্ড বেভারেজ জগতে বুস্ট জুস’ই প্রথম আন্তর্জাতিক স্মুদি ব্র্যান্ড।

বর্তমানে, বুস্ট জুস ২৫০ টাকা থেকে ৫২৫ টাকার মধ্যে বিভিন্ন রকমের স্বাস্থ্যকর স্মুদি নিয়ে এসেছে। সম্পূর্ণ প্রাকৃতিক উপাদান, সতেজ এবং প্রিজারভেটিভমুক্ত স্মুদিগুলো গ্রাহকের সামনেই তৈরি করা হবে। জুসের প্রচলিত ম্যাক্রো নিউট্রিয়েন্ট বা উপাদানের পাশাপাশি স্মুদিতে ব্যবহৃত ফলফলাদির ফাইবার বা আঁশ জাতীয় উপাদান থাকার কারণে দৈনন্দিন প্রচলিত খাবার এবং ফাস্ট ফুডের পরিবর্তে এটিকে গ্রহণ করা যেতে পারে।

বুস্ট জুস সম্প্রতি দারুণ কিছু স্মুদি নিয়ে এসেছে যেমন- ম্যাংগো ম্যাজিক, অল বেরি ব্যাং, ব্যানানাবাজ, স্ট্রবেরি স্কুইজ, কুকিজ অ্যান্ড ক্রিম, কফি বিন ড্রিম, কিংউইলিয়াম চকোলেট, জিম জাংকি এবং প্রোটিন সুপ্রিম।

এছাড়াও তাদের ক্রাশার জুসগুলোর মধ্যে রয়েছে ম্যাংগো ট্যাংগো ক্রাশ, বেরি ক্রাশ, সিট্রাস ক্রাশ, ওয়াটারমেলন ক্রাশ এবং পাইন্যাপল ক্রাশ। এছাড়াও ‘লিন অ্যান্ড গ্রিন’ রেঞ্জের জুসগুলো শরীরের ক্ষতিকর টক্সিন দূর করতে সাহায্য করবে। সতেজ ফল ও সবজি দিয়ে এবং সঠিক নিয়ম মেনে কাউন্টারেই এই জুসগুলো তৈরি করা হয়।

ঢাকায় বুস্ট জুস-এর ফ্ল্যাগশিপ স্টোর উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বুস্ট ইন্টারন্যাশনাল-এর ট্রেনিং অ্যান্ড অপারেশন্স ম্যানেজার ক্যালাম ম্যাকে, বুস্ট জুস বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর শেজাদ জাভেদ এবং বুস্ট জুস অস্ট্রেলিয়ার ফ্র্যাঞ্চাইজ বিজনেস কনসালটেন্ট শেন ম্যাডার।

উদ্বোধনী অনুষ্ঠানে বুস্ট জুস বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর শেজাদ জাভেদ বলেন, ‘কয়েক বছর আগে আমি যখন প্রথম বুস্ট স্মুদি’র স্বাদ নিয়েছিলাম, প্রথম চুমুকেই আমি এর প্রেমে পড়ে গিয়েছিলাম। আর তখন থেকেই আমি ফাস্ট ফুডের বিকল্প হিসেবে অসাধারণ এই স্মুদি বাংলাদেশে নিয়ে আসার স্বপ্ন দেখতে শুরু করি। এটি শুধুমাত্র একটি পানীয় নয়, বরং একটি লাইফস্টাইল; অনেকটা ‘জীবনকে ভালোবাসো’ এর মতো ব্যাপার। সবাই খুবই অবাক হয়েছে এই ভেবে যে, একটি স্বাস্থ্যকর খাবার এতোটা সুস্বাদু কী করে হয়! খাবারের বিকল্প কিংবা সুস্থ থাকার একটি উপযুক্ত পদক্ষেপ, যেটাই হোক না কেন; বুস্ট জুসই হতে পারে সঠিক পছন্দ।’

আন্তর্জাতিক এই ফ্র্যাঞ্চাইজটি শিগগির ঢাকা এবং বিভাগীয় শহরগুলোতে ছড়িয়ে পড়বে। ব্র্যান্ডটির আরো নতুন নতুন আইটেম শিগগির স্টোরে তোলা হবে এবং পয়লা ফাল্গুন ও ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে আকর্ষণীয় অফার নিয়ে হাজির হবে। আরো জানতে ভিজিট : www.facebook.com/BoostJuiceBd



রাইজিংবিডি/ঢাকা/৭ ফেব্রুয়ারি ২০১৮/ফিরোজ

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge