ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

আরব আমিরাতে কোচের দায়িত্ব ছাড়লেন ম্যারাডোনা

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:১৭, ২৮ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আরব আমিরাতে কোচের দায়িত্ব ছাড়লেন ম্যারাডোনা

ক্রীড়া ডেস্ক: গত বছর সংযুক্ত আরব আমিরাতের ক্লাব আল ফুজাইরাতে কোচ হিসেবে নিয়োগ পেয়েছিলেন ডিয়েগো ম্যারাডোনা। কিন্তু এবার দ্বিতীয় বিভাগের এই ক্লাবটির উন্নতি না হওয়ায় দায়িত্ব ছাড়ার ঘোষণা দিয়েছেন আর্জেন্টাইন বিশ্বকাপ জয়ী এ তারকা।

গত বছরের মে মাস থেকে আরব আমিরাতের এই ক্লাবটিতে দায়িত্ব পালন করে আসছেন ম্যারাডোনা। গতকাল শুক্রবার খোরফাক্কানের বিপক্ষে ১-১ গোল ড্র হয় ফুজাইরাতের ম্যাচটি। এর ফলে এই মৌসুমে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে থেকেই শেষ করতে হচ্ছে তাদের।

ম্যারাডোনার দায়িত্ব ছাড়া প্রসঙ্গে তার আইনজীবী ম্যাতিয়াস মোরলা এক টুইট বার্তায় জানান, ‘আজকের(শুক্রবার) ড্র এবং ফুজাইরার উন্নতির লক্ষ্য পূরণ না হওয়ায় ডিয়েগো ম্যারাডোনা এই ক্লাবটির কোচ হিসেবে থাকবেন না। এই সিদ্ধান্ত ম্যারাডোনা এবং ক্লাবের কর্তাব্যক্তিদের সঙ্গে আলোচনার পর এসেছে।’

সংযুক্ত আরব আমিরাতে কোচ হিসেবে এটাই প্রথম নয় কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনার। এর আগে আল-ওয়াসলের হয়ে এক বছর কোচের দায়িত্ব পালন করেছেন তিনি।

ক্লাব ফুটবল ছাড়াও ২০০৮ সাল থেকে ২০১০ পর্যন্ত আর্জেন্টিনা জাতীয় দলে কোচের দায়িত্ব পালন করেছেন ম্যারাডোনা। দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত ২০১০ বিশ্বকাপে ব্যর্থতার পর আর্জেন্টিনা জাতীয় দলের দায়িত্ব ছাড়তে হয়ে ১৯৮৬ বিশ্বকাপের এ নায়ককে।



রাইজিংবিডি/ঢাকা/২৮ এপ্রিল ২০১৮/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়