ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ইনজুরিতে ব্রাজিলের ডগলাস কস্তা

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৩৭, ২৪ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইনজুরিতে ব্রাজিলের ডগলাস কস্তা

ক্রীড়া ডেস্ক : বিশ্বকাপের জন্য অনুশীলন শুরু করেছে ব্রাজিল। আর অনুশীলনের প্রথম দিনই ইনজুরিতে পড়েছেন উইঙ্গার ডগলাস কস্তা। তিনি উরুর সমস্যায় ভূগছেন। তবে এই সমস্যা নিয়ে চিন্তিত হওয়ার কিছু নেই। বিশ্বকাপ শুরুর আগেই সেরে উঠবেন তিনি। তবে প্রস্তুতি ম্যাচে তার খেলার সম্ভাবনা ক্ষীণ। ইনজুরির কারণে দলের সঙ্গে অনুশীলন করতে পারবেন না। তাকে আলাদাভাবে অনুশীলন করানো হবে।

ডগলাস কস্তার ইনজুরিতে পড়ার বিষয়টি নিশ্চিত করেছেন কনফেডারেশন অব ব্রাজিল ফুটবল এর প্রধান মেদিক রদ্রিগো লাসমার, ‘তার ইনজুরির পরীক্ষা করানো হয়েছে। তার উরুতে ব্যাথা আছে। সে কারণে দলের সঙ্গে অনুশীলন করতে পারবে না। কিছুদিনের জন্য তাকে আলাদাভাবে অনুশীলন করানো হবে। প্রথম প্রস্তুতি ম্যাচটিতে হয়তো সে খেলতে পারবে না। আসলে প্রস্তুতি ম্যাচে তাকে খেলিয়ে আমরা বিশ্বকাপের জন্য ঝুঁকি নিতে পারি না।’

২০১৪ সালে দুঙ্গার সময়ে ব্রাজিল দলে অভিষেক হয় ডগলাস কস্তার। ইস্তাম্বুলে তুরস্কের বিপক্ষে অভিষেক ম্যাচে খেলেন তিনি। এ পর্যন্ত সেলেকাওদের হয়ে ২৩ ম্যাচে মাঠে নেমেছেন তিনি। গোল করেছেন ৩টি। ক্লাব ফুটবলে গ্রেমিও, শাখদার দনেৎস্ক, বায়ার্ন মিউনিখের হয়ে খেলেছেন। বর্তমানে ধারে ইতালির ক্লাব জুভেন্টাসের হয়ে খেলছেন তিনি।



রাইজিংবিডি/ঢাকা/২৪ মে ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়