ঢাকা, শুক্রবার, ২ ভাদ্র ১৪২৫, ১৭ আগস্ট ২০১৮
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

রঙ বাংলাদেশের ঈদ পোশাক

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৫-২৭ ৫:৪০:২৫ পিএম     ||     আপডেট: ২০১৮-০৫-২৭ ৫:৪৯:১২ পিএম

লাইফস্টাইল ডেস্ক : বছর ঘুরে আবার আসছে বছরের সবচেয়ে বড় উৎসব ঈদ। রোজাতেই শুরু হয়ে গেছে উদযাপন প্রস্তুতি।

দেশের জনপ্রিয় ফ্যাশন হাউজ ‘রঙ বাংলাদেশ’ অনন্য সম্ভারে সাজিয়েছে ঈদ সংগ্রহ। প্রতিবারের মতো এবারও থিমনির্ভর কালেকশন তৈরি করা হয়েছে। তিনটি বিশেষ থিমে তৈরি হয়েছে পোশাক। জ্যামিতিক ও ইসলামিক নকশা এবং ফুল এই তিনটি থিমই হয়েছে এবারের উৎসব সংগ্রহের নকশা উপাদান। সারফেস অর্নামেন্টেশনে এই তিন থিমে তৈরি নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে বিন্যাসের সৌকর্যে। পাশাপাশি সময়, প্রকৃতি, আবহাওয়া আর আন্তর্জাতিক ট্রেন্ডও। ফলে প্রতিটি পোশাক হয়ে উঠেছে আকর্ষণীয়।

রঙ বাংলাদেশের এবারের ঈদ কালেকশন তৈরি করা হয়েছে আরামদায়ক কাপড়ে। তাঁতে বোনা সুতি কাপড়, লিলেন, মসলিন, সিল্ক, হাফ সিল্ক, এন্ডি সিল্ক, এন্ডি কটন, ভয়েল ব্যবহার করা হয়েছে।

ফ্যাশন হাউজটি ঈদ পোশাকের মূল রঙ হিসেবে বেছে নিয়েছে অফ হোয়াইট, বিস্কুট, মেজেন্টা, গাঢ় পেষ্ট, ফিরোজা, নীল, কালো, ওলিভ, বেগুনী, গোলাপী ও খয়েরি। নকশার প্রয়োজনে ক্রিম, লাল, মেরুন, গোল্ডেন হলুদ, কমলা, সবুজ, কাচাঁ হলুদ, অ্যাশ ও টিয়া সবুজ। পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে স্ক্রিন প্রিন্ট, ব্লক প্রিন্ট, কারচুপি, হ্যান্ড এম্ব্রয়ডারি, মেশিন এম্ব্রয়ডারি।

ঈদ কালেকশনে মেয়েদের পোশাকের ক্ষেত্রে রয়েছে শাড়ি, থ্রি-পিস, টু-পিস, সিঙ্গেল কুর্তি, লং ফ্রক, গাউন, ওড়না, ব্লাউজ, টপস, পালাজ্জো, প্যান্ট, আনস্টিচড থ্রি-পিস। ছেলেদের পোশাকের ক্ষেত্রে পাঞ্জাবি, কাতুয়া, ফতুয়া, শার্ট, টি-শার্ট, পায়জামা, ধূতি, লুঙ্গি, টুপি, উত্তরীয়। বাচ্চাকের পোশাকের ক্ষেত্রে সিঙ্গেল কামিজ, ফ্রক, স্কার্ট-টপস, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, কাতুয়া, ফতুয়া, পায়জামা, ধুতি, টুপি।

এছাড়া রয়েছে কাপল ও ফ্যামিলি ড্রেস। পোশাকের পাশাপাশি রয়েছে জুয়েলারি, মেয়েদের ব্যাগ, পার্স, লেডিস জুতা, মানিব্যাগ, বেডকাভার, পিলোকাভার, টেবিল ম্যাট, ফ্লোর ম্যাট, শোপিস। উপহার সামগ্রী হিসেবে রয়েছে নানা ডিজাইনের মগ।

 



রঙ বাংলাদেশ তাদের সাব ব্র্যান্ড হিসেবে তরুণ জন্য ‘ওয়েস্ট রঙ’, বয়োজ্যেষ্ঠদের জন্য ‘শ্রদ্ধাঞ্জলি’ আর শিশুতোষ ফ্যাশনের জন্য ‘রঙ জুনিয়র’ ব্র্যান্ডের ঈদ পোশাকও এনেছে।

ঈদ পোশাকের দাম রাখা হয়েছে সাধ্যের মধ্যে। মেয়েদের পোশাকের ক্ষেত্রে তাঁতের সুতি শাড়ি ৮৫০-৪,৫০০ টাকা, তাঁতের সিল্ক/হাফ সিল্ক শাড়ি ২,৫০০-৭,৫০০ টাকা, ব্লকপ্রিন্ট/স্ক্রিনপ্রিন্ট শাড়ি ১,২৫০-৪,৫০০ টাকা, সিল্ক শাড়ি ৪,০০০-৮,০০০ টাকা, মসলিন শাড়ি ১০,০০০-২৫,০০০ টাকা, সিঙ্গেল কামিজ ১২০০-২০০০ টাকা, থ্রিপিস ১৮০০-৩৫০০ টাকা, আনস্টিচ ১,২০০-৩,৫০০ টাকা, লং-স্কার্ট সেট ২,৭০০-৩,৫০০ টাকা।

ছেলেদের পোশাকের ক্ষেত্রে পাঞ্জাবি ৮৫০-৫,০০০ টাকা, কাতুয়া/ফতুয়া/শার্ট ৬৫০-২,০০০ টাকা, টি-শার্ট ৩৫০-১,২৫০ টাকা, পায়জামা ৫০০-৬৫০ টাকা, লুঙ্গি ৪০০-১,৫০০টাকা, টুপি ১৫০-৫০০ টাকা, ধূতি ৯৫০-১,৫০০ টাকা, উত্তরীয় ৪৫০-৭৫০ টাকা।

বাচ্চা মেয়েদের শাড়ি ৭০০-৯০০ টাকা, থ্রিপিস ৯৫০-১৫০০ টাকা, ফ্রক ৭৫০-১০০০ টাকা। বাচ্চা ছেলেদের পাঞ্জাবি ৫৫০-১০০০ টাকা, শার্ট ৩০০-৪৫০ টাকা, টি-শার্ট ৩৫০-৪৫০ টাকা।

ঈদ পোশাক রঙ বাংলাদেশের সব আউটলেটেই পাওয়া যাবে। ঘরে বসে অনলাইনেও (www.rang-bd.com) কেনা যাবে। এক্ষেত্রে রয়েছে পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধ সুবিধা। এছাড়া প্রিয়জনকে তার পছন্দমতো পোশাক কেনার সুযোগ দিতে আউটলেটগুলোতে পাওয়া যাচ্ছে গিফট চেক।



রাইজিংবিডি/ঢাকা/২৭ মে ২০১৮/ফিরোজ

Walton Laptop
 
     
Walton