ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

বগুড়ার কাহালুতে মার্সেলের এক্সক্লুসিভ শোরুম উদ্বোধন

আরজু || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:২৫, ৯ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বগুড়ার কাহালুতে মার্সেলের এক্সক্লুসিভ শোরুম উদ্বোধন

সাফা ইলেকট্রনিক্সের উদ্বোধন করেন জনপ্রিয় চিত্রনায়ক আমিন খানসহ অন্যান্যরা

নিজস্ব প্রতিবেদক : বগুড়ার কাহালুতে চালু হলো জনপ্রিয় দেশীয় ব্র্যান্ড মার্সেলের এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর শোরুম ‘সাফা ইলেকট্রনিক্স’।

এই শোরুমে পাওয়া যাচ্ছে বিশ্বের সর্বোচ্চ ও আধুনিক প্রযুক্তিতে তৈরি মার্সেল ব্র্যান্ডের ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, অটোমোবাইল এবং হোম অ্যাপ্লায়েন্স পণ্যসামগ্রী।

গতকাল শোরুমটির উদ্বোধন করেন মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাহালু উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র  হেলাল উদ্দীন কবিরাজ, কাহালু উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও কাহালু মডেল উচ্চ বিদ্যালয়ের সভাপতি কামাল উদ্দীন কবিরাজ এবং কাহালু থানার ওসি মোহাম্মদ শওকত কবির।  এ ছাড়া উপস্থিত ছিলেন মার্সেল মার্কেটিং বিভাগের এক্সিকিউটিভ ডিরেক্টর মো. হুমায়ুন কবীর, এডিশনাল অপারেটিভ ডিরেক্টর ড. সাখাওয়াৎ হোসেন, ফার্স্ট সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর তৈয়বুর রহমান খান, মার্সেল হা-শো সিজন-৪ চ্যাম্পিয়ন মহারাজ ইমন এবং ডিস্ট্রিবিউটর সালমা কবির চৌধুরীসহ অন্যান্যরা।

উদ্বোধনী অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ ছিল মার্সেল প্রেজেন্টস হা-শো সিজন-৪ চ্যাম্পিয়ন কৌতুকের রাজা মহারাজ ইমনের কৌতুক পরিবেশনা। তিনি বিভিন্ন ধরনের মজাদার কৌতুক উপস্থাপনের মাধ্যমে উপস্থিত দর্শকদের আনন্দ দেন।

উদ্বোধনী অনুষ্ঠানে মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর চিত্রনায়ক আমিন খান বলেন, মার্সেল বাংলাদেশের দ্রুত অগ্রসরমান ব্র্যান্ডের মধ্যে অন্যতম। সর্বাধুনিক প্রযুক্তি, আর্কষণীয় ও বৈচিত্র্যময় ডিজাইন, সাশ্রয়ী মূল্য, সহজ কিস্তি সুবিধা, আইএসও স্ট্যান্ডার্ড দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা, দেশব্যাপী বিস্তৃত সেলস ও সার্ভিস নেটওয়ার্ক থাকায় অতি দ্রুত গ্রাহকপ্রিয়তার শীর্ষে ওঠে এসেছে মার্সেল ব্র্যান্ডের পণ্যসামগ্রী। মার্সেল খুব শিগগিরই অভ্যন্তরীণ বাজারের পাশাপাশি আন্তর্জাতিক বাজারেও শক্তিশালী অবস্থান তৈরি করবে বলে তিনি আশা প্রকাশ করেন।




রাইজিংবিডি/ঢাকা/৯ জুন ২০১৮/আরজু/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়