ঢাকা, শনিবার, ২ অগ্রহায়ণ ১৪২৫, ১৭ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

সেন্ট কিটসের রিসোর্টে বিনিয়োগে মিলবে নাগরিকত্ব

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৭-০৮ ২:৪১:২৯ পিএম     ||     আপডেট: ২০১৮-০৭-০৮ ৪:১১:২৬ পিএম

লাইফস্টাইল ডেস্ক : বিশ্বের অন্যতম শীর্ষ বহুজাতিক ল’ ফার্ম হার্ভে ল’ গ্রুপ (এইচএলজি), সেন্ট কিটস অ্যান্ড নেভিস আইল্যান্ডের সেন্ট কিটস রিসোর্টের অফিসিয়াল প্রতিনিধি নিযুক্ত হয়েছে। এটি রেঞ্জ ডেভেলপমেন্টস-এর একটি প্রকল্প, যা সিক্স সেন্সেস হোটেলস রিসোর্টস স্পা-এর নকশার সৃজনশীলতা, ব্যবস্থাপনা ও বাজারজাতকরণসহ বিলাসবহুল ক্যারিবিয়ান রিসোর্ট যেমন-পার্ক হ্যাট সেন্ট কিটস অথবা কেমপিন্সকি তৈরিতে বিশেষভাবে কাজ করে।

এইচলজি’র নকশায় সাজানো প্রকল্পের অধীনে সিক্স সেন্সেস সেন্ট কিটস রিসোর্টে মাত্র ২২০,০০০ মার্কিন ডলার বিনিয়োগ করে পরিবারের সদস্যরাসহ ওই দেশের নাগরিকত্ব লাভের অফার ঘোষণা করেছে দেশটির সরকার।

এইচএলজি বিশ্বের উচ্চ-মর্যাদাসম্পন্ন গ্রাহক এবং কর্পোরেশনকে কর্পোরেট ল’ এবং অভিবাসন বিনিয়োগ বিষয়ে সেবা প্রদানের ক্ষেত্রে দক্ষ এবং বিশ্বনন্দিত একটি প্রতিষ্ঠান। বিশ্বের বিভিন্ন দেশে তাদের ১৯টিরও বেশি শাখা অফিস আছে। বিশ্বের অন্যতম শীর্ষ ইমিগ্রেশন কনসাল্টিং ল’ ফার্ম হিসেবে, এইচএলজি নিয়মিত উল্লেখযোগ্য আবাসন এবং নাগরিকত্ব অফার নিয়ে আসে।

সেন্ট কিটস অ্যান্ড নেভিস বিনিয়োগকারী, বিনিয়োগকারীর স্বামী/স্ত্রী, বাবা-মাসহ পরিবারের নির্ভরশীল সদস্যদের আজীবন নাগরিকত্ব প্রদান করবে এবং এই নাগরিকত্ব সুবিধা প্রজন্ম থেকে প্রজন্ম উপভোগ করতে পারবে। এই আইল্যান্ডের নাগরিকরা যুক্তরাজ্য, শেনঝেন চুক্তির আওতাভূক্ত দেশসমূহ এবং ব্রিটিশ কমনওয়েলথের অন্তর্ভূক্ত অধিকাংশ দেশসহ বিশ্বের ১৩০টিরও বেশি দেশে ভিসা ছাড়াই ভ্রমণ করতে পারবে। এই নাগরিকত্ব সেন্ট কিটস অ্যান্ড নেভিস-এ পরিপূর্ণ স্থায়ীত্বের মর্যাদা এবং কাজ করার অধিকার প্রদান করবে।

রেঞ্জ ডেভেলপমেন্টস-এর প্রতিষ্ঠাতা মোহাম্মদ আসারিয়া বলেন, ‘সেন্ট কিটসে আমরা সিক্স সেন্সেস নিয়ে আসতে পেরে এবং দ্রুত অগ্রসরমান অর্থনীতির অঞ্চল এশিয়ার গ্রাহকদের জন্য এই অফার নিয়ে আসতে পেরে আনন্দিত।’

দক্ষিণ এশিয়ার এইচএলজি-এর ম্যানেজিং পার্টনার ব্যাসটিয়েন ট্রেলক্যাট বলেন, ‘আসন্ন ১০০ শেয়ারের একটি আর্থিক সুবিধার সঙ্গে দক্ষিণ এশিয়ার জন্য সিক্স সেন্সেস প্রকল্পের অনন্য আর্থিক সেবাপ্রদানকারী প্রতিষ্ঠান হিসেবে রেঞ্জ ডেভেলপমেন্ট ও সেন্ট কিটস অ্যান্ড নেভিস সরকারকে সহযোগিতা করতে পেরে আমরা সম্মানিত বোধ করছি। বিনিয়োগকারী এবং তার পরিবারের জন্য পাসপোর্ট প্রাপ্তির সুযোগ নিশ্চিত করে বিশ্ব প্রতিনিধিত্বকারী এই বিনিয়োগ প্রোগ্রামের দ্বারা সেন্ট কিটস দীর্ঘস্থায়ী নাগরিকত্বের গর্ব করছে।’

আর্থিক সুবিধা অথবা বিনিয়োগ ইমিগ্রেশন প্রোগ্রাম সুবিধাসমূহ সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট: www.harveylawcorporation.com

 





রাইজিংবিডি/ঢাকা/৮ জুলাই ২০১৮/ফিরোজ

Walton Laptop
 
     
Marcel
Walton AC