ঢাকা, শুক্রবার, ৩ কার্তিক ১৪২৫, ১৯ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

চট্টগ্রামে উইন্ডোজ মাল্টিমিডিয়ার গ্র্যান্ড লুক ও কালচারাল নাইট

রেজাউল করিম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১০-০১ ৭:০৬:২৪ পিএম     ||     আপডেট: ২০১৮-১০-০১ ৭:৫৬:১৪ পিএম

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রাম নগরীর খ্যাতনামা ফ্যাশন-মডেলিং গ্রুমিং ইনস্টিটিউট উইন্ডোজ মাল্টিমিডিয়ার আয়োজনে অনুষ্ঠিত হয়ে গেল গ্র্যান্ড লুক-২০১৮ ও জমকালো কালচারাল নাইট- পাওয়ার্ড বাই হিস্টোরি মেকার।

রোববার রাতে নগরীর স্বরণিকা কমিউনিটি সেন্টারে সহস্রাধিক দর্শকের উপস্থিতিতে এই আয়োজনটি সম্পন্ন হয়। অনুষ্ঠানে উইন্ডোজ মাল্টিমিডিয়ার গ্র্যান্ড লুক ২০১৮ এর বিজয়ীদের নাম ঘোষণা ও পুরস্কৃত করা হয়। চট্টগ্রামের জনপ্রিয় উপস্থাপিকা স্মিতা চৌধুরী উপস্থাপনায় পুরো আয়োজন জুড়ে ছিল জমজমাট ফ্যাশন কিউ, ডান্স পারফরম্যান্স, বাঁশি এবং শিশুদের ফ্যাশন প্যারেডের জমজমাট পরিবেশনা। সন্ধ্যা সাড়ে ৭টায় শুরু হওয়া এই কালচারাল নাইট রাত ১১টা পর্যন্ত দর্শকদের মুগ্ধ করে রাখে।



উইন্ডোজ মাল্টিমিডিয়া’র উদ্যোক্তা ও সিইও আরফাত-উল হকের সভাপতিত্বে কালচারাল নাইটের উদ্বোধন করেন কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসিন। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সমাজসেবা বিষয়ক সম্পাদক, বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব ফরহাদুল ইসলাম চৌধুরী রিন্টু, চট্টগ্রাম জেলা রেফারি অ্যাসোসিয়েশনের সদস্য রফিকুল ইসলাম এবং তরুণ রাজনীতিবিদ মোশরাফুল হক পাবেল। এছাড়া গ্র্যান্ড লুক ২০১৮ খেতাব বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অ্যাক্ট প্লাসের সিইও সুমন খালেদ, রাইজিংবিডি’র চট্টগ্রাম ব্যুরো প্রধান রেজাউল করিমসহ অন্যান্য অতিথিরা।



ফ্যাশন শোতে যেসব ডিজাইনার এবং ফ্যাশন হাউসের পোশাক প্রদর্শিত হয় তার মধ্যে রয়েছে বিশ্ব রঙ, আনজুমস গল্প, কিউ দ্য স্টাইলিস্ট, বাঙালি বন্ধু, খাদি ঘরসহ আরো বেশ কিছু ফ্যাশন হাউস।

চট্টগ্রামের পরিচিত নামি মডেলদের ফ্যাশন কিউ’র পাশাপাশি চট্টলকুঁড়ির শিশুদের ফ্যাশন কিউ ছিল অসাধারণ এবং উপভোগ্য। এছাড়া রিয়াংকা ও তার দলের ডান্স পারফরম্যান্স মুগ্ধ করে দর্শকদের। সবগুলো ফ্যাশন কিউ কোরিওগ্রাফি করেন চট্টগ্রামের নামি ফ্যাশন কোরিওগ্রাফার আলমগীর হোসেন আলো এবং তুষার হোসেন।




রাইজিংবিডি/ঢাকা/১ অক্টোবর ২০১৮/রেজাউল/ফিরোজ

Walton Laptop
 
     
Walton