ঢাকা, বুধবার, ২৯ কার্তিক ১৪২৫, ১৪ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

লা মেরিডিয়ান ঢাকায় ভুতুড়ে পরিবেশে হ্যালোইনের আয়োজন

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১০-৩১ ৫:৩৮:০৫ পিএম     ||     আপডেট: ২০১৮-১০-৩১ ৫:৩৮:০৫ পিএম

লাইফস্টাইল ডেস্ক : সোশ্যালাইট, তারকা ও ভোজনরসিকদের উপস্থিতিতে আগামী ২ নভেম্বর নিজেদের লেটেস্ট রেসিপি রেস্টুরেন্টে হ্যালোইন উৎসবের আয়োজন করেছে পাঁচ তারকা হোটেল ‘লা মেরিডিয়ান ঢাকা’। হ্যালোইন উদযাপন অনুষ্ঠানটি আগামী শুক্রবার দুপুর সাড়ে ১২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চলবে।

প্রাচীন কেল্টিকদের সাইউন উৎসবে থেকেই হ্যালোইনের প্রচলন শুরু হয়। পাশ্চত্যের বেশিরভাগ দেশেই হ্যালোইন উদযাপিত হয়। এদিন শিশু-কিশোররা ‘ট্রিক অর ট্রিট’ প্রথা অনুযায়ী প্রতিবেশীর বাড়িতে বাড়িতে গিয়ে ‘ট্রিট’ হিসেবে চকোলেট কিংবা অর্থ নেয়, ভুতুড়ে বাড়িতে যায় প্রভৃতি।

লা মেরিডিয়ান ঢাকা এ বছর তাদের ‘লেটেস্ট রেসিপি’ রেস্টুরেন্টটি ভিন্ন এক ভুতুড়ে পরিবেশে সাজিয়ে হ্যালোইন উদযাপন করবে। অনুষ্ঠানে বিশেষভাবে থাকছে শিশু-কিশোরদের জন্য জাদু প্রদর্শনী ও মজাদার সব খেলার আয়োজন। অতিথিরা হ্যালোইনের পোশাক পরে এ অনুষ্ঠানে যেতে পারবে। হ্যালোইন উপলক্ষে লা মেরিডিয়ান ঢাকা একটি প্রতিযোগিতারও আয়োজন করেছে যার ঘোষণা লা মেরিডিয়ান ঢাকার অফিসিয়াল ফেসবুক পেজে ঘোষণা করা হয়। এ প্রতিযোগিতা অনুযায়ী বাছাইকৃত ৩ জন সেরা হ্যালোইনের পোশাকে আগত অতিথি ওইদিন লা মেরিডিয়ান ঢাকায় ব্রাঞ্চ ও অন্যান্য সকল আয়োজন উপভোগ করতে পারবেন বিনামূল্যে।

হ্যালোইন উদযাপন নিয়ে লা মেরিডিয়ান ঢাকার মহাব্যবস্থাপক কনস্ট্যান্টিনোস এস গ্যাভ্রিয়েল বলেন, ‘আমাদের অন্যান্য খাবারের উৎসব ও সাংস্কৃতিক উদযাপনের মতো এবার আমরা আকর্ষণীয় রূপে হ্যালোইন উৎসব আয়োজন করতে পেরে আনন্দিত। আমরা সকল শিশু-কিশোর ও তাদের পরিবারদের আমন্ত্রণ জানাচ্ছি আমাদের এ আয়োজনে এসে দিনটি উদযাপনের জন্য।’

লা মেরিডিয়ান ঢাকার এ আয়োজনে অংশ নিতে জনপ্রতি খরচ হবে ৩২০০++ টাকা। এক্ষেত্রে, একটি কিনলে একটি ফ্রি অফারও থাকছে কিছু উল্লেখিত কার্ডে। লা মেরিডিয়ান ঢাকা রাজধানীর সাংস্কৃতিক ক্ষেত্রে খাবার, পরিবেশ, সেবা ও নানান অনুষ্ঠান আয়োজনের জন্য ইতিমধ্যেই সুপরিচিত। আর পাঁচ তারকা হোটেলটির হ্যালোইনের এ আয়োজনে প্রাচ্য ও পাশ্চাত্যের সম্পর্কের উন্নয়নে সহায়ক হবে।

লেটেস্ট রেসিপিতে হ্যালোইনের বিশেষ ব্রাঞ্চ সম্পর্কে জানতে ফেসবুক ইভেন্ট পেজটি ভিজিট করুন: https://business.facebook.com/events/324806821584006/



রাইজিংবিডি/ঢাকা/৩১ অক্টোবর ২০১৮/ফিরোজ

Walton Laptop
 
     
Marcel