ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪২৫, ২০ ফেব্রুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

রাজশাহীতে ব্যাটিংয়ে ওয়ালটন

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১২-২০ ১২:৫৭:১৭ পিএম     ||     আপডেট: ২০১৮-১২-২০ ৩:২২:৪৫ পিএম

ক্রীড়া প্রতিবেদক: বাংলাদেশ ক্রিকেট লিগের পঞ্চম রাউন্ডে বিসিবি নর্থ জোনের বিপক্ষে খেলছে ওয়ালটন সেন্ট্রাল জোন। নর্থ জোনকে অলআউটের পর নিজেদের প্রথম ইনিংসে ব্যাট করছে ওয়ালটন।

স্কোর: ওয়ালটন  (১১ ওভার শেষে) ৩৪/০।

নর্থ জোন: ১৪৬/১০।

১৪৬ রানে অলআউট নর্থ জোন

ওয়ালটন সেন্ট্রাল জোনের বোলারদের তোপে প্রথম ইনিংসে ১৪৬ রানে অলআউট হয়েছে বিসিবি নর্থ জোন। ব্যাট হাতে দলটির হয়ে সর্বোচ্চ ৩৫ রান করতে পেরেছেন জুনায়েদ সিদ্দীক। দ্বিতীয় সর্বোচ্চ ৩০ রান আসে নাঈম ইসলামের ব্যাট থেকে। তাদের দ্রুত অলআউট করতে ওয়ালটনের হয়ে সর্বোচ্চ ৩টি উইকেট নেন আরাফাত সানি। এছাড়া তাসকিন আহমেদ, শহিদুল ইসলাম ও শুভাগত হোম ২টি করে উইকেট নেন।

রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে নর্থ জোনের বিপক্ষে লড়ছে ওয়ালটন। বৃষ্টির কারণে মঙ্গলবার প্রথম দিনের খেলা পরিত্যক্ত হয়েছিল।  দ্বিতীয় দিনেও আউফিল্ড ভেজা থাকায় খেলা শুরু হয় আড়াইটার দিকে। টস জিতে গতকাল ওয়ালটনের বিপক্ষে ব্যাটিং শুরু করে বিসিবি  নর্থ জোন।

আজ তৃতীয় দিনে বৃষ্টি না থাকলেও কুয়াশার জন্য খেলা শুরু হতে দেরি হয়। সকাল সাড়ে নয়টায় ম্যাচ শুরুর কথা থাকলেও কুয়াশা কাটলে দুপুর সোয়া ১২টায় শুরু হয় ম্যাচ। গতকাল  ৯২ রানে ৫ উইকেট হারিয়ে দ্বিতীয় দিনের খেলা শেষ করেছিল নর্থ জোন।

বিসিএলে আগের চার ম্যাচের ১টিতে জিতে, ১টিতে হেরে ও ২টিতে ড্রয়ে ১৭.৯৩ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে অবস্থান করছে ওয়ালটন সেন্ট্রাল জোন। সমান ম্যাচ থেকে ১৭.৬৩ পয়েন্ট নিয়ে  তালিকার দ্বিতীয় স্থানে আছে প্রাইম ব্যাংক সাউথ জোন। ১৪.৭৭ পয়েন্ট নিয়ে ইসলামী ব্যাংক ইস্ট জোন রয়েছে তৃতীয় স্থানে। আর ১৪.১৮ পয়েন্ট নিয়ে বিসিবি নর্থ জোন রয়েছে পয়েন্ট টেবিলের তলানিতে।




রাইজিংবিডি/ঢাকা/২০ ডিসেম্বর ২০১৮/শামীম

Walton Laptop
 
     
Marcel
Walton AC