ঢাকা, মঙ্গলবার, ১১ চৈত্র ১৪২৫, ২৬ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

সান্তা ক্লজের সঙ্গে লা মেরিডিয়ান ঢাকায় বড়দিন উদযাপন

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১২-২০ ১:০৬:১৯ পিএম     ||     আপডেট: ২০১৮-১২-২০ ১:১০:০৩ পিএম

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : ম্যাজিক্যাল বা জাদুকরী থিমের ওপর আগামী ২৫ ডিসেম্বর তারিখে এবারের বড়দিন উদযাপনের জন্য প্রস্তুত রাজধানীর পাঁচ তারকা হোটেল লা মেরিডিয়ান ঢাকা। সান্তা ক্লজের উপস্থিতির মধ্য দিয়ে উদযাপন শুরু করা হবে এবং দৃষ্টিনন্দন সাজে সজ্জিত লেটেস্ট রেসিপি রেস্টুরেন্টে ‘বুফে ব্রাঞ্চ’-এর আয়োজন থাকবে বেলা সাড়ে ১২টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত।

বড়দিনের অপূর্ব সাজে পুরো হোটেল এবং রেস্টুরেন্ট সাজানোর মধ্য দিয়ে বিশেষ এই দিনটি উদযাপন করবে লা মেরিডিয়ান ঢাকা। ম্যাজিক শো, ক্রিসমাস ক্যারল, মেরি-গো-রাউন্ড এবং বাচ্চাদের জন্য অন্যান্য আরো অনেক মজাদার গেমের আয়োজন থাকবে। সবচেয়ে আকর্ষণীয় ও মজাদার আয়োজনের মধ্যে রয়েছে বাচ্চাদের জন্য সান্তা ক্লজের ব্যাগভর্তি উপহার।

উদযাপন নিয়ে লা মেরিডিয়ান ঢাকা’র জেনারেল ম্যানেজার কন্সট্যান্টিনোস এস গ্যাভ্রিয়েল বলেন, ‘এবারের বড়দিন উদযাপন হবে বাচ্চাদের জন্য মজাদার এবং স্মরণীয়। আমরা সবাইকে, বিশেষ করে বাচ্চাদের আমন্ত্রণ জানাচ্ছি আমাদের সঙ্গে বড়দিন উদযাপনে।’

সুস্বাদু ‘ক্রিসমাস ব্রাঞ্চ’ খাওয়ার পাশাপাশি মজাদার সব আয়োজন উপভোগ করা যাবে জনপ্রতি মাত্র ৩,৫০০++ টাকায়। লেটেস্ট রেসিপি’র নিয়মিত খাবারের আইটেমের পাশাপাশি বড়দিনের বিশেষ মেন্যুর আয়োজনও রাখছে লা মেরিডিয়ান ঢাকা।




রাইজিংবিডি/ঢাকা/২০ ডিসেম্বর ২০১৮/ফিরোজ

Walton Laptop
 
     
Walton AC