ঢাকা, মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪২৬, ১৬ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

খুলনায় সাংবাদিক হেদায়েৎ জামিনে মুক্ত

মুহাম্মদ নূরুজ্জামান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-০৩ ৮:২২:০৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-০৪ ৯:০১:৫১ এএম
খুলনায় সাংবাদিক হেদায়েৎ জামিনে মুক্ত
Voice Control HD Smart LED

নিজস্ব প্রতিবেদক, খুলনা : ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তার বাংলা ট্রিবিউনের খুলনা প্রতিনিধি হেদায়েৎ হোসেন মোল্লাকে অন্তর্বর্তীকালীন জামিন দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার বিকেলে খুলনা জেলা ও দায়রা জজ মশিউর রহমান চৌধুরী আগামী ১৪ জানুয়ারি পর্যন্ত এ জামিন মঞ্জুর করেন। রাত পৌঁনে ৭টার দিকে তাকে কারাগার থেকে মুক্তি দেওয়া হয়। এ সময় কারাফটকে বিপুলসংখ্যক সাংবাদিক উপস্থিত ছিলেন।

হেদায়েত হোসেন মোল্লার আইনজীবী অ্যাডভোকেট মাছুম বিল্লাহ জানান, হেদায়েৎ হোসেন মোল্লা ব্রেইন স্ট্রোকে আক্রান্ত ছিলেন। রিমান্ডে জিজ্ঞাসাবাদে তিনি অসুস্থবোধ করায় বটিয়াঘাটা থানা পুলিশ বৃহস্পতিবার দুপুরে তাকে স্থানীয় উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করে। বিকেল ৪টার দিকে তাকে খুলনা কারাগারে প্রেরণ করা হয়।

এদিকে, বিকেলে সাংবাদিক হেদায়েতের জামিনের জন্য জেলা ও দায়রা জজ আদালতে আবেদন করা হয়। আদালতের বিচারক মশিউর রহমান চৌধুরী শুনানি শেষে আগামী ১৪ জানুয়ারি পর্যন্ত তার অন্তর্বর্তীকালীন জামিন মঞ্জুর করেন।

এর আগে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের হওয়া মামলায় গত বুধবার হেদায়েৎকে জিজ্ঞাসাবাদের জন্য খুলনার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৩ এর বিচারক নয়ন বিশ্বাস তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ৩০ ডিসেম্বর রাতে খুলনার রিটার্নিং কর্মকর্তা তার কার্যালয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। ওই ফলাফলে খুলনা-১ (দাকোপ-বটিয়াঘাট) আসনে মোট ভোটারের চেয়ে ২২ হাজারেরও বেশি ভোট গ্রহণ হয়েছে মর্মে বাংলা ট্রিবিউন ও দৈনিক মানবজমিন পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়। এ ঘটনায় গত মঙ্গলবার সহকারী রিটার্নিং কর্মকর্তা ও বটিয়াঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাশীষ চৌধুরী বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে বটিয়াঘাটা থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় সাংবাদিক হেদায়েৎ হোসেন মোল্লাকে গ্রেপ্তার করা হয়। মামলার অপর আসামি হলেন দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার রাশিদুল ইসলাম।



রাইজিংবিডি/ খুলনা/৩ জানুয়ারি ২০১৯ /মুহাম্মদ নূরুজ্জামান/শাহেদ/শাহনেওয়াজ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge