ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪২৬, ২৩ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:

বুধবার গোপালগঞ্জ যাচ্ছেন প্রধানমন্ত্রী

বাদল সাহা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-০৭ ২:১২:২০ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-০৮ ৮:৪৫:৫৪ এএম

গোপালগঞ্জ প্রতিনিধি : চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হয়ে ও নতুন মন্ত্রিসভা গঠনের পর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদনের জন্য বুধবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমানের কাছে পাঠানো প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-১ কাজী নিশাত রসুল স্বাক্ষরিত এক ফ্যাক্স বার্তার এ তথ্য জানা গেছে।

ফ্যাক্স বার্তায় জানা গেছে, আগামী বুধবার সকাল ৯টা ৫০ মিনিটে গণভবন থেকে তেজগাঁও বিমানবন্দরের উদ্দেশে যাত্রা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সকাল ১০টায় বিমানবন্দরে উপস্থিত হয়ে হেলিকপ্টারযোগে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশে যাত্রা করবেন।

সকাল ১০টা ৪০ মিনিটে টুঙ্গিপাড়া উপজেলা কমপ্লেক্স মাঠে নির্মিত হেলিপ্যাডে অবতরণ করবেন প্রধানমন্ত্রী। বেলা ১১টায় জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে উপস্থিত হয়ে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করবেন। পরে বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেবেন। এ সময় সশস্ত্র বাহিনী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনার অব গার্ড প্রদান করবে।

সকল কর্মসূচি শেষ করে দুপুর ১২টা ২০ মিনিটে হেলিকপ্টারযোগে ঢাকার উদ্দেশে টুঙ্গিপাড়া ত্যাগ করবেন এবং দুপুর ১টায় প্রধানমন্ত্রী ঢাকায় উপস্থিত হবেন।

এদিন নবনিযুক্ত মন্ত্রিপরিষদের সদস্যদের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা জানানোর কথা রয়েছে বলে দলীয় একাধিক সূত্রে নিশ্চিত করেছে।

প্রধানমন্ত্রী ও মন্ত্রিপরিষদের সদস্যদের টুঙ্গিপাড়ায় আগমন উপলক্ষে জেলার সর্বত্র ব্যাপক নিরাপত্তামূলক ব্যবস্থা নেওয়া হয়েছে।




রাইজিংবিডি/গোপালগঞ্জ/৭ জানুয়ারি ২০১৯/বাদল সাহা/সাইফুল

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge