ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

প্রিয়শপে ৭ দিনব্যাপী ধন্যবাদ ক্যাম্পেইন

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৯, ৩১ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রিয়শপে ৭ দিনব্যাপী ধন্যবাদ ক্যাম্পেইন

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : দেশের জনপ্রিয় ই-কমার্স সাইট প্রিয়শপ ডটকম (PriyoShop.com) সপ্তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সাত দিনব্যাপী ‘ধন্যবাদ ক্যাম্পেইন’ ঘোষণা করেছে। এই ক্যাম্পেইনের মাধ্যমে নিয়মিত এবং নতুন গ্রাহকদেরকে ২ কোটি টাকার সমমূল্যের উপহার দেবে প্রতিষ্ঠানটি। 

বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) রাজধানীর কাওরান বাজারের সফটওয়্যার টেকনোলজি পার্কের সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনের এই ঘোষণা দেওয়া হয়। এসময় প্রিয়শপের প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী কর্মকর্তা আশিকুল আলম খাঁন বলেন, ২০১৩ সালের ৭ ফেব্রুয়ারি যাত্রা শুরু করেছিল প্রিয়শপ ডটকম। দীর্ঘ ছয় বছরের সফল কার্যক্রমের পর আমরা সপ্তম বর্ষে পদার্পণ করতে যাচ্ছি। এই সময়ে আমাদের প্রতি গ্রাহকেরা যে আস্থা ও সমর্থন জানিয়েছেন তাদের পাশাপাশি নতুন গ্রাহকদের প্রতি আমাদের ‘ধন্যবাদ`’ জ্ঞাপনের অংশ হিসেবে আমরা এই ক্যাম্পেইনের আয়োজন করেছি।

আশিকুল আলম খাঁন আরো বলেন, আমাদের এই ক্যাম্পেইনের আরেকটি উদ্দেশ্য হলো বাংলাদেশের ক্রেতাদের মধ্যে অনলাইন কেনাকাটা আরো জনপ্রিয় করে তোলা। শহর এলাকার পাশাপাশি গ্রাম বা তৃণমূল পর্যায়ের গ্রাহকদের অনলাইন মার্কেটপ্লেসে আকৃষ্ট করতে আমরা কাজ করছি। এর জন্য মাইক্রোসফট বাংলাদেশ, সিআরই- ইয়ং বাংলা, বাংলালিংক এবং প্রধানমন্ত্রীর কার্যালয়ের অধীন অ্যাকসেস টু ইনফরমেশন (এটুআই) এর সঙ্গে একত্রিত হয়ে কাজ করছি আমরা।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ১ ফেব্রুয়ারি থেকে শুরু হয়ে সাত দিনব্যাপী এই ক্যাম্পেইন চলবে ৭ ফেব্রুয়ারি পর্যন্ত। এসময় পণ্য অর্ডার করা গ্রাহকেরা ফ্রি হোম ডেলিভারিতে পণ্য পাবেন সারা দেশে। আর নূন্যতম ৭০০ টাকা মূল্যের পণ্য যারা অর্ডার করবেন তারা প্রত্যেকে পাবেন ৭০০ টাকার ক্যাশ ভাউচার। সঙ্গে থাকবে ৩০০ টাকার ভাউচারসহ প্রিয়শপের পক্ষ থেকে ‘কৃতজ্ঞতা কার্ড’ এবং একটি বিশেষ ‘ধন্যবাদ বক্স’। ধন্যবাদ বক্সে প্রায় ৭০০ টাকা মূল্য পর্যন্ত উপহার সামগ্রী থাকবে।

 



এছাড়াও অর্ডার করা পণ্যের মূল্য বিকাশে পরিশোধ করলে পাওয়া যাবে অতিরিক্ত ২০ শতাংশ ক্যাশব্যাক (সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত)। আর ক্রেডিট বা ডেবিট কার্ডে পরিশোধ করলে পাওয়া যাবে ১০ শতাংশ (সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত) অতিরিক্ত মূল্যছাড়।

একই সঙ্গে, সর্বোচ্চ অর্ডার করা গ্রাহকদের মধ্যে থেকে লটারির মাধ্যমে নির্বাচিত একজন গ্রাহক পাবেন ৫০ হাজার টাকার শপিং ভাউচার। আর ৩৩ জন সৌভাগ্যবান ক্রেতা পাবেন সর্বোর্চ ৫০০ টাকা থেকে সর্বোচ্চ ২৫ হাজার টাকা পর্যন্ত শপিং ভাউচার।

প্রিয়শপে ১০০০ এর অধিক অথেন্টিক ভেন্ডর ও ব্র্যান্ডের লক্ষাধিক পণ্য রয়েছে। ক্যাশ অন ডেলিভারি, বিকাশ, সকল প্রকার কার্ড, মোবাইল ব্যাংকিংসহ রয়েছে কিস্তিতে মূল্য পরিশোধের সুবিধা। প্রতিটি পণ্যের গুনগত মান নিশ্চিত করতে প্রতিষ্ঠানটি গড়ে তুলেছে নিজস্ব ওয়্যারহাউজ ও ফুলফিলমেন্ট সেন্টার।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন প্রিয়শপ ডটকমের অপারেশন ম্যানেজার রোমেল ডি রোজারিও, প্রধান হিসাবরক্ষক এস. এম. এ. আহমেদ, লিড মার্কেটিং ও ব্র্যান্ডিং মো: শামসুল আরেফীন এবং লিড কাস্টমার এক্সপেরিয়েন্স সানজিদা চৌধুরি।



রাইজিংবিডি/ঢাকা/৩১ জানুয়ারি ২০১৯/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়