ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

স্কুলছাত্রী ধর্ষণ মামলায় ৩ যুবক গ্রেপ্তার

মুহাম্মদ নূরুজ্জামান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২২, ৩১ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্কুলছাত্রী ধর্ষণ মামলায় ৩ যুবক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, খুলনা : খুলনা নগরীর খানজাহান আলী থানাধীন কলাবাগান এলাকায় পরিত্যক্ত ভবনের ছাদে এসএসসি পরীক্ষার্থীকে (১৬) ধর্ষণ মামলায় তিন আসামিকে ঢাকায় গ্রেপ্তার করেছে পুলিশ।

খানজাহান আলী থানা পুলিশ বৃহস্পতিবার ভোর রাতে ঢাকার বাড্ডা কুড়িল বিশ্বরোড এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন- খানজাহান আলী থানার আটরা এলাকার মৃত আমজাদ শিকদারের ছেলে মো. সাগর আলী (২৬), মসিয়ালী এলাকার মৃত রেনু মিয়ার ছেলে মো. বিল্লাল (৩০) ও মসিয়ালী ১নং ওয়ার্ড এলাকার মৃত টোকন আলীর ছেলে মো. শফিক (২৬)। 

খানজাহান আলী থানার ওসি (তদন্ত) মো. কবির হোসেন জানান, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (দৌলতপুর জোন) শেখ ইমরানের নেতৃত্বে খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শফিকুল ইসলামসহ পুলিশের একটি টিম বিভিন্ন সোর্স এবং তথ্য-প্রযুক্তির সাহায্যে তিন অভিযুক্তকে ঢাকার কুড়িল বিশ্বরোড এলাকা থেকে গ্রেপ্তার করেছে। তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে, ধর্ষণ করার কথা স্বীকার করেছে। শুক্রবার তাদের আদালতে হাজির করে জবানবন্দি রেকর্ড করা হবে।

গত সোমবার এই তিন বন্ধু ওই ছাত্রীকে কৌশলে মোটরসাইকেলে তুলে নিয়ে তার ভাবির বাড়ি ফুলতলা উপজেলার দামোদরে যায়। সেখানে দুপুরের খাবারের পর বিভিন্ন জায়গায় ঘুরিয়ে সন্ধ্যার দিকে পরিত্যক্ত ভবনের ছাদে নিয়ে ধর্ষণ করে। আশংকাজনক অবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে (ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার) ভর্তি করা হয়।

ওই ছাত্রীর বাবা বাদী হয়ে খানজাহান আলী থানায় মামলা দায়ের করেন। মামলায় এই তিনজনকে আসামি করা হয়।



রাইজিংবিডি/খুলনা/৩১ জানুয়ারি ২০১৯/মুহাম্মদ নূরুজ্জামান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়