ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

গ্রামীণ ইউনিক্লোতে গ্রীষ্মের ক্যাজুয়াল পোশাক

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৮, ১৯ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গ্রামীণ ইউনিক্লোতে গ্রীষ্মের ক্যাজুয়াল পোশাক

লাইফস্টাইল ডেস্ক : শীতের বিদায়ের সঙ্গে সঙ্গে আমাদের পোশাকেও আসে ব্যাপক পরিবর্তন। মোটা, ভারী কাপড় উঠে গিয়ে আলমারিতে স্থান পায় পাতলা ও হালকা আরামদায়ক ক্যাজুয়াল পোশাক। মোটা কাপড়ের কামিজ কিংবা ব্লেজারের পরিবর্তে পাতলা টপস্ আর টি-শার্ট বা শার্ট শোভা পায় সবার ফ্যাশনে। এই পরিবর্তন উপলক্ষে দেশের শীর্ষস্থানীয় ফ্যাশন হাউস গ্রামীণ ইউনিক্লো এবার গ্রীষ্মে সম্পূর্ণ ক্যাজুয়াল কালেকশন নিয়ে এসেছে।

ফ্যাশন হাউসটির গ্রীষ্মের ক্যাজুয়াল কালেকশনে ছেলেদের জন্য রয়েছে বিভিন্ন ধরনের গ্রাফিক টি-শার্ট, সলিড পোলো শার্ট, প্রিন্টেড পোলো শার্ট, স্ট্রাইপড পোলো শার্ট, পাতলা প্রিন্টেড শার্ট, শর্ট স্লিভ শার্ট, নতুন ইজি প্যান্টস, জিন্স, বক্সার ব্রিফস্, ট্যাংক টপস্, শর্ট মোজা সহ আরো অনেক আইটেম। মেয়েদের জন্য রয়েছে বিভিন্ন রং ও ডিজাইনের গ্রাফিক টি-শার্ট, শ্রাগ, হালকা ও পাতলা আরামদায়ক কামিজ, জিন্স, ডেনিম লেগিংস্ সহ আরো অনেক কিছু। ছেলেদের এসব আইটেম পাওয়া যাবে ১৫০ থেকে ১৯৯০ টাকার মধ্যে এবং মেয়েদের পোশাক পাওয়া যাবে ৩৯০ থেকে ২৬৯০ টাকার মধ্যে।

গ্রামীণ ইউনিক্লোর শোরুম রয়েছে বসুন্ধরা সিটি শপিং মল, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডি সাইন্সল্যাব মোড়, কাঁটাবন মোড়, খিলগাঁও তালতলা, নয়াপল্টন, মিরপুর-০১, মোহাম্মদপুর রিং রোড, ধানমন্ডি মেট্রোশপিং মল, যাত্রাবাড়ি শহীদ ফারুক রোড, ওয়ারী র‌্যাংকিন স্ট্রিট, গুলশান বাড্ডা লিংক রোড, সাভার সিটি সেন্টার, নিউ এলিফ্যান্ট রোড, বেইলি রোড ও জয়দেবপুর বাজার রোডে। আরো জানতে ভিজিট : www.grameenuniqlo.com, www.facebook.com/grameenuniqlo



রাইজিংবিডি/ঢাকা/১৯ ফেব্রুয়ারি ২০১৯/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়