ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

এনার্জিপ্যাককে ১৩৪ রানের টার্গেট দিল ওয়ালটন

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৫, ৮ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এনার্জিপ্যাককে ১৩৪ রানের টার্গেট দিল ওয়ালটন

ক্রীড়া প্রতিবেদক : সপ্তম মার্সেল টি-২০ করপোরেট ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী দিনে এনার্জিপ্যাক ইঞ্জিনিয়ারিং এর মুখোমুখি হয়েছে ওয়ালটন। দুপুরে ঢাকা রেসিডেন্সিয়াল স্কুলের ২নং মাঠে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন ওয়ালটন টিমের অধিনায়ক উদয় হাকিম।

টস জিতে ব্যাট করতে নেমে ১৭.২ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৩৩ রান সংগ্রহ করেছে ওয়ালটন। জিততে হলে এনার্জিপ্যাক ইঞ্জিনিয়ারিংকে করতে হবে ১৩৪ রান।

শুক্রবার টস জিতে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি ওয়ালটনের। টপ অর্ডারের বেশ কয়েকজন ব্যাটসম্যান সুবিধা করতে পারেননি। কিন্তু উদ্বোধনী ব্যাটসম্যান সাহেল মিয়া ও অলরাউন্ডার জনি সোমের ব্যাটিং দৃঢ়তায় ১৩৩ রানের পুঁজি পায় টিম ওয়ালটন। সাহেল মিয়া ২০ বলে ২ চার ও ১ ছক্কায় ২৩ রান করেন। আর জানি সোম ৬ চার ও ৬ ছক্কায় সর্বোচ্চ ৬৯ রান করেন। এ ছাড়া আব্দুল্লাহ ১৩ ও মামুন ১৫ রান করেন।

বল হাতে এনার্জিপ্যাক ইঞ্জিনিয়ারিং এর বিভাস ৩ ওভার বল করে ২৭ রান দিয়ে ৩ উইকেট নেন। নাজিবুল ৩.২ ওভার বল করে ২৩ রান দিয়ে নেন ৩ উইকেট। ১টি করে উইকেট নেন সুমন ও মামুন।

এই টুর্নামেন্টের টাইটেল স্পন্সর ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। মিডিয়া পার্টনার দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম। আর বেভারেজ পার্টনার নেসলে বাংলাদেশ।



রাইজিংবিডি/ঢাকা/৮ ডিসেম্বর ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়