ঢাকা, শনিবার, ৬ শ্রাবণ ১৪২৫, ২১ জুলাই ২০১৮
Risingbd
সর্বশেষ:
মার্সেল করপোরেট ক্রিকেট

বেক্সিমকো টেক্সটাইল ও বেক্সিমকো ফার্মার জয়

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৭-১২-১৫ ৬:২৮:০২ পিএম     ||     আপডেট: ২০১৭-১২-১৫ ৬:৩৩:৫২ পিএম

ক্রীড়া প্রতিবেদক : মার্সেল সপ্তম টি-টোয়েন্টি করপোরেট ক্রিকেট টুর্নামেন্টের প্রথম রাউন্ডের তৃতীয় দিনে জয় পেয়েছে বেক্সিমকো টেক্সটাইল ও বেক্সিমকো ফার্মা।

রাজধানীর শ্যামলী ক্লাব মাঠে শুক্রবার সকালে দিনের প্রথম ম্যাচে স্কয়ার গ্রুপকে ৩ উইকেটে হারিয়েছে বেক্সিমকো টেক্সটাইল।

‘সি’ গ্রুপের এই ম্যাচে টস জিতে ব্যাট করতে নেমে ইশতিয়াকের ফিফটিতে ২০ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৭৩ রান করেছিল স্কয়ার।

৪৬ বলে ৭৫ রান করেন ইশতিয়াক। ১১ বলে ২৮ রান করেন সুজন। বেক্সিমকো টেক্সটাইলের উসমান ২২ রানে ৩টি ও রাশেদ ২৭ রানে নেন ২টি উইকেট।

জবাবে ১৬.৪ ওভারে ৭ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় বেক্সিমকো টেক্সটাইল। ১৬ বলে ৩৯ রান করে ম্যাচসেরা হয়েছেন রাকিবুল। স্কয়ারের বায়েজিদ ৩৭ রানে নেন ২ উইকেট।

দ্বিতীয় ম্যাচে বেক্সিমকো টেক্সটাইলের এটি প্রথম জয়। বৃষ্টির কারণে প্রথম ম্যাচে পয়েন্ট ভাগাভাগি করতে হয়েছিল তাদের। আর স্কয়ারের দ্বিতীয় ম্যাচে এটি প্রথম হার। প্রথম ম্যাচে তারাও পয়েন্ট ভাগাভাগি করেছিল।

একই মাঠে দুপুরে দিনের দ্বিতীয় ম্যাচে বে ডেভেলপমেন্টসের বিপক্ষে ১৩ রানের জয় পেয়েছে বেক্সিমকো ফার্মা।

‘এ’ গ্রুপের এই মাচে টস জিতে ব্যাট করতে নেমে ১৬.৫ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৪২ রান করে বেক্সিমকো ফার্মা।

দলের হয়ে নিওন ২৫ বলে ৩৩ ও ইমরান ১২ বলে ২৩ রান করেন। বে ডেভেলপমেন্টসের ইমরান ১৫ রানে ২টি ও আনোয়ার ১৮ রানে ২টি উইকেট নেন। 

লক্ষ্য তাড়ায় বে ডেভেলপমেন্টস ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১২৯ রানের বেশি করতে পারেনি। ১৬ বলে ২৯ রান করেন মাহফুজ। বেক্সিমকো ফার্মার রাকিবুজ্জামান ১২ রানে ৪ উইকেট নিয়ে ম্যাচসেরার পুরস্কার জিতেছেন।

বেক্সিমকো ফার্মার দ্বিতীয় ম্যাচে এটি প্রথম জয়। প্রথম ম্যাচে তারা হেরে গিয়েছিল। আর বে ডেভেলপমেন্টস দুই ম্যাচের দুটিতেই হারল।

এসিমস-এর আয়োজন ও ব্যবস্থাপনায় ঢাকা রেসিডেন্সিয়াল মডেল স্কুলের ৩টি ও শ্যামলী মাঠে এবারের টুর্নামেন্টের খেলাগুলো হচ্ছে। মোট ১৬টি দল ৪টি গ্রুপে ভাগ হয়ে টুর্নামেন্টে অংশ নিয়েছে।

গ্রুপ পর্বে সবাই সবার সঙ্গে একটি করে ম্যাচ খেলবে। প্রতি গ্রুপের শীর্ষ দুটি দল যাবে কোয়ার্টার ফাইনালে। এরপর হবে সেমিফাইনাল ও ফাইনাল। টুর্নামেন্টের ফাইনাল হবে ২০১৮ সালের ১২ জানুয়ারি।

এই টুর্নামেন্টের মিডিয়া পার্টনার দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম। আর বেভারেজ পার্টনার নেসলে বাংলাদেশ।




রাইজিংবিডি/ঢাকা/১৫ ডিসেম্বর ২০১৭/পরাগ

Walton Laptop
 
     
Walton