ঢাকা, শনিবার, ৬ শ্রাবণ ১৪২৫, ২১ জুলাই ২০১৮
Risingbd
সর্বশেষ:

সোমবার ওয়ালটনের প্রতিপক্ষ এক্সিকিউটিভ কমিটি

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৭-১২-২৪ ৪:৫৭:৩৯ পিএম     ||     আপডেট: ২০১৭-১২-২৫ ৬:৫৯:৪৮ পিএম
ওয়ালটন ক্রিকেট দলের খেলোয়াড় ও কর্মকর্তারা

ক্রীড়া প্রতিবেদক : জয় দিয়ে মার্সেল সপ্তম টি-টোয়েন্টি করপোরেট ক্রিকেট টুর্নামেন্ট শুরু করেছে ওয়ালটন গ্রুপ। টুর্নামেন্টের বর্তমান চ্যাম্পিয়নরা গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে এনার্জিপ্যাক ইঞ্জিনিয়ারিংকে ১৫ রানে হারায়। নিজেদের দ্বিতীয় ম্যাচে সোমবার এক্সিকিউটিভ কমিটির মুখোমুখি হবে উদয় হাকিমের নেতৃত্বাধীন ওয়ালটন দল।

ঢাকা রেসিডেন্সিয়াল মডেল স্কুলের (ডিআরএমসি) তিন নম্বর মাঠে ‘ডি’ গ্রুপের এই ম্যাচটি শুরু হবে সোমবার দুপুর সাড়ে ১২টায়।

প্রথম ম্যাচে ১৩৩ রান করেও বোলারদের দারুণ বোলিংয়ে ১৫ রানের জয় তুলে নেয় ওয়ালটন। বল হাতে ৪ ওভারে একটি মেডেনসহ ১০ রান দিয়ে ২ উইকেট ও ব্যাট হাতে ৩২ বলে ৬৯ রানের ইনিংস খেলে ম্যাচসেরার পুরস্কার জেতেন ওয়ালটন দলের জনি সোম।

অন্যদিকে এক্সিকিউটিভ কমিটি প্রথম ম্যাচে মার্কেন্টাইল ব্যাংকের কাছে হারে ৩ উইকেটে। এক্সিকিউটিভ কমিটির করা ১২৬ রান ১৫.২ ওভারেই টপকে যায় মার্কেন্টাইল ব্যাংক।

 



একটি করে জয়ে ওয়ালটন ও মার্কেন্টাইল ব্যাংকের সমান ২ পয়েন্ট করে। তবে নেট রানরেটে এগিয়ে থেকে ‘ডি’ গ্রুপের শীর্ষে মার্কেন্টাইল ব্যাংক। এনার্জিপ্যাক ইঞ্জিনিয়ারিং ও এক্সিকিউটিভ কমিটি এখনো কোনো পয়েন্ট পায়নি।

এসিমস-এর আয়োজন ও ব্যবস্থাপনায় ঢাকা রেসিডেন্সিয়াল মডেল স্কুলের ৩টি ও শ্যামলী মাঠে এবারের টুর্নামেন্টের খেলাগুলো হচ্ছে। মোট ১৬টি দল ৪টি গ্রুপে ভাগ হয়ে টুর্নামেন্টে অংশ নিয়েছে।

গ্রুপ পর্বে সবাই সবার সঙ্গে একটি করে ম্যাচ খেলবে। প্রতি গ্রুপের শীর্ষ দুটি দল যাবে কোয়ার্টার ফাইনালে। এরপর হবে সেমিফাইনাল ও ফাইনাল। ফাইনাল হবে ২০১৮ সালের ১৯ জানুয়ারি।

এই টুর্নামেন্টের মিডিয়া পার্টনার দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম। আর বেভারেজ পার্টনার নেসলে বাংলাদেশ।



রাইজিংবিডি/ঢাকা/২৪ ডিসেম্বর ২০১৭/পরাগ

Walton Laptop
 
     
Walton