ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪২৬, ১৮ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

মার্কেন্টাইল ব্যাংক, বেক্সিমকো টেক্সটাইল ও বেক্সিমকো ফার্মার জয়

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-১২-২৫ ৯:৫০:৪৭ পিএম     ||     আপডেট: ২০১৭-১২-২৫ ১০:০৯:৫৬ পিএম
মার্কেন্টাইল ব্যাংক, বেক্সিমকো টেক্সটাইল ও বেক্সিমকো ফার্মার জয়
ম্যাচসেরার পুরস্কার তুলে দিচ্ছেন জাতীয় দলের ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল (মাঝে)। তার সঙ্গে ওয়ালটন গ্রুপের কর্মকর্তা উদয় হাকিম (ডানে) ( ছবি : মিলটন আহমেদ )
Voice Control HD Smart LED

ক্রীড়া প্রতিবেদক : মার্সেল সপ্তম টি-টোয়েন্টি করপোরেট ক্রিকেট টুর্নামেন্টের গ্রুপপর্বে সোমবার এক্সিকিউটিভ কমিটিকে ১৩২ রানের বিশাল ব্যবধানে হারিয়েছে ওয়ালটন গ্রুপদিনের অন্যান্য ম্যাচে জয় পেয়েছে যথাক্রমে মার্কেন্টাইল ব্যাংক, বেক্সিমকো টেক্সটাইল ও বেক্সিমকো ফার্মা।

ঢাকা রেসিডেন্সিয়াল মডেল স্কুলের দুটি মাঠে হয়েছে ম্যাচগুলো। সকালে 'ডি' গ্রুপের ম্যাচে এনার্জিপ্যাক ইঞ্জিনিয়ারিংকে ১৮ রানে হারায় মার্কেন্টাইল ব্যাংক।

টস জিতে ব্যাট করতে নেমে ১৯ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৩৩ রান করে মার্কেন্টাইল ব্যাংক। দলের হয়ে মোহাইমিনুল হক ৪৫ ও আকরাম হোসেন ২৪ রান করেন। এনার্জিপ্যাকের তারেক নেন ৩ উইকেট।

জবাবে ১৭.৩ ওভারে ১১৫ রানে অলআউট হয়ে যায় এনার্জিপ্যাক ইঞ্জিনিয়ারিং। আবু আশরাফ করেন সর্বোচ্চ ৪০ রান। মার্কেন্টাইল ব্যাংকের ফয়সাল আহমেদ ও মোহাইমিনুল নেন ৩টি করে উইকেট। মোহাইমিনুল হয়েছেন ম্যাচসেরা।



এক ম্যাচ হাতে রেখেই 'ডি' গ্রুপ থেকে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে ওয়ালটন ও মার্কেন্টাইল ব্যাংক। এই গ্রুপ থেকে বিদায় নিয়েছে এনার্জিপ্যাক ইঞ্জিনিয়ারিং ও এক্সিকিউটিভ কমিটি। আগামী ৩০ ডিসেম্বর গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার লড়াইয়ে মুখোমুখি হবে ওয়ালটন ও মার্কেন্টাইল ব্যাংক।

সকালের আরেক ম্যাচে 'সি' গ্রুপে নিরটল মটরসকে ২০ রানে হারায় বেক্সিমকো টেক্সটাইল। আগে ব্যাট করতে নেমে বেক্সিমকো টেক্সটাইল ২০ ওভারে করেছিল ১৪৬ রান। আসাদ ৩৮ ও জাবেদ করেন ৩২ রান। নিটল মটরসের শরীফ নেন ৩ উইকেট।

জবাবে ১৯.২ ওভারে ১১৭ রানে গুটিয়ে যায় নিটল মটরস। মাসুম করেন সর্বোচ্চ ৪৩ রান। বেক্সিমকো টেক্সটাইলের সেলিম নেন ৪ উইকেট। একই দলের জাবেদ হয়েছেন ম্যাচসেরা।

দুপুরে 'এ' গ্রুপের ম্যাচে এনার্জিপ্যাক পাওয়ারের বিপক্ষে ৫৩ রানের জয় পেয়েছে বেক্সিমকো ফার্মা। আগে ব্যাট করতে নেমে বেক্সিমকো ফার্মা ৬ উইকেট হারিয়ে তোলে ২০২ রান। হাসানুজ্জামান ৬০ ও সুমন করেন ৩৯ রান।

জবাবে ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪৯ রানের বেশি করতে পারেনি এনার্জিপ্যাক পাওয়ার। রাশেদুল ৩৯ ও আসিফ করেন ৩৮ রান। ২ উইকেট ও ব্যাট হাতে ৩৯ রান করে ম্যাচসেরা হয়েছেন সুমন।



এদিন সকালে মাঠে উপস্থিত থেকে ম্যাচসেরার হাতে পুরস্কার তুলে দেন জাতীয় দলের ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল। তার সঙ্গে ছিলেন ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (ক্রিয়েটিভ অ্যান্ড পাবলিকেশন) উদয় হাকিম।

এসিমস-এর আয়োজন ও ব্যবস্থাপনায় ঢাকা রেসিডেন্সিয়াল মডেল স্কুলের ৩টি ও শ্যামলী মাঠে এবারের টুর্নামেন্টের খেলাগুলো হচ্ছে। মোট ১৬টি দল ৪টি গ্রুপে ভাগ হয়ে টুর্নামেন্টে অংশ নিয়েছে।

গ্রুপ পর্বে সবাই সবার সঙ্গে একটি করে ম্যাচ খেলবে। প্রতি গ্রুপের শীর্ষ দুটি দল যাবে কোয়ার্টার ফাইনালে। এরপর হবে সেমিফাইনাল ও ফাইনাল। ফাইনাল হবে ২০১৮ সালের ১৯ জানুয়ারি।

এই টুর্নামেন্টের মিডিয়া পার্টনার দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম। আর বেভারেজ পার্টনার নেসলে বাংলাদেশ।



রাইজিংবিডি/ঢাকা/২৫ ডিসেম্বর ২০১৭/পরাগ/আমিনুল

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge