ঢাকা, রবিবার, ৬ কার্তিক ১৪২৫, ২১ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

এভাবে জিতবেন, ভাবেননি নুরুলও

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৭-১২-৩০ ৪:০৬:৪৫ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-১৪ ১১:৪৪:১০ এএম
ম্যাচসেরার পুরস্কার হাতে নুরুল। ছবি: রাইজিংবিডি

ক্রীড়া প্রতিবেদক : ৩ ওভারে দরকার ৩০, ২ ওভারে ২৬ রান। সমীকরণটা শেষ ওভারে দাঁড়াল ২০ রানে। এমন একটা ম্যাচ যে শেষ পর্যন্ত জিতবেন, তা ভাবেননি ওয়ালটনের জয়ের নায়ক নুরুলও।

মার্সেল সপ্তম টি-টোয়েন্টি করপোরেট ক্রিকেট টুর্নামেন্টে শনিবার গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার লড়াইয়ে মুখোমুখি হয়েছিল ওয়ালটন ও মার্কেন্টাইল ব্যাংক। ১৫৬ রানের লক্ষ্য তাড়ায় শেষ ওভারে জয়ের জন্য ওয়ালটনের দরকার ছিল ২০ রান। টুর্নামেন্টের বর্তমান চ্যাম্পিয়ন ওয়ালটন ১ বল বাকি থাকতে ২ উইকেটের রোমাঞ্চকর জয় পেয়েছে।

শেষ ওভারে একটি করে চার ও ছক্কা হাঁকান নুরুল। একটি ছক্কা মারেন সাইফুল ইসলাম। বাকি ৪ রান আসে সাইফুলের সিঙ্গেল ও বোলার ফয়সালের তিনটি ওয়াইড থেকে।

বল হাতে ২ উইকেট ও ব্যাট হাতে অপরাজিত ২৩ রান করে ম্যাচসেরার পুরস্কার জিতেছেন ওয়ালটনের নুরুল।

ম্যাচ শেষে নুরুল বলেন, ‘আসলে মার্কেন্টাইল ব্যাংক অনেক ভালো খেলেছে। ওদের বোলিংও খুব ভালো ছিল। ক্রিকেট খেলায় তো শেষ বল পর্যন্ত বলা যায় না, কে জিতবে। তবে এটা (জয়) অপ্রত্যাশিত ছিল। আল্লাহকে ধন্যবাদ দেব যে, প্রথম রাউন্ডের শেষ ম্যাচটা এভাবে জিততে দিয়েছে। খুবই ভালো লাগছে।’

তিন ম্যাচের তিনটিতেই জিতে ‘ডি’ গ্রুপের চ্যাম্পিয়ন হয়ে কোয়ার্টার ফাইনালে উঠেছে ওয়ালটন। এই তিন ম্যাচের শিক্ষা বাকি টুর্নামেন্টে কাজে লাগবে বলে মনে করেন নুরুল। সেই সঙ্গে এবারও শিরোপা ধরে রাখার লক্ষ্য তার।

‘প্রত্যেকটা ম্যাচই আমাদের জন্য শিক্ষণীয় ছিল। প্রতিটা ম্যাচ থেকে আমরা অনেক কিছু শিখেছি। আমাদের ভুলগুলো ধরেছি- কোন বিভাগে কোথায় ঘাটতি ছিল। এই তিনটা ম্যাচ থেকে আমরা যা শিখেছি, সেগুলো কোয়ার্টার ফাইনাল থেকে আমাদের কাজে লাগবে। আমি আশাবাদী, এবারও আমরা চ্যাম্পিয়ন হব,’ বলেন নুরুল।



রাইজিংবিডি/ঢাকা/৩০ ডিসেম্বর ২০১৭/পরাগ/রফিক

Walton Laptop
 
     
Walton