ঢাকা, শনিবার, ৬ শ্রাবণ ১৪২৫, ২১ জুলাই ২০১৮
Risingbd
সর্বশেষ:

মার্সেল করপোরেট ক্রিকেটের শেষ আটে উঠল যারা

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৭-১২-৩১ ৩:২৬:৩৯ পিএম     ||     আপডেট: ২০১৭-১২-৩১ ৩:৪৮:৫২ পিএম

ক্রীড়া প্রতিবেদক : মার্সেল সপ্তম টি-টোয়েন্টি করপোরেট ক্রিকেট টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে সেরা আট দল। 

‘এ’ গ্রুপ থেকে শেষ আটে উঠেছে বেক্সিমকো ফার্মা ও এনার্জিপ্যাক পাওয়ার। ৩ ম্যাচে ৩ জয়ে পূর্ণ ৬ পয়েন্ট নিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়েছে বেক্সিমকো ফার্মা। ৩ ম্যাচে ২ জয়ে ৪ পয়েন্ট নিয়ে রানারআপ এনার্জিপ্যাক। দুই ম্যাচের দুটিতেই হেরে বিদায় নিশ্চিত হওয়া বে ডেভেলপমেন্টস ও ডেল্টা ফার্মা ৫ জানুয়ারি নিয়মরক্ষার ম্যাচে মুখোমুখি হবে।

‘বি’ গ্রুপ থেকে কোয়ার্টার ফাইনালে উঠেছে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক ও আইডিএলসি। ২ ম্যাচের দুটিতে জিতে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের পয়েন্ট ৪। আইডিএলসির পয়েন্ট ৩। ৫ জানুয়ারি শেষ ম্যাচে মুখোমুখি হবে এই দুই দল। যারা জিতবে, তারাই গ্রুপ চ্যাম্পিয়ন হবে। এই গ্রুপ থেকে বিদায় নিয়েছে রিল্যায়েন্স ইন্সুরেন্স ও বিক্রয় ডটকম।

‘সি’ গ্রুপের চ্যাম্পিয়ন হিসেবে শেষ আটে উঠেছে বেক্সিমকো টেক্সটাইল। ৩ ম্যাচের ২টিতে জেতা দলটির পয়েন্ট ৫। ৩ ম্যাচের ২টিতে জিতে ৪ পয়েন্ট নিয়ে এই গ্রুপের রানারআপ হয়েছে নিটল মটরস। বাদ পড়েছে রাকিন ডেভেলপমেন্ট ও স্কয়ার।

৩ ম্যাচের ৩টিতেই জিতে ‘ডি’ গ্রুপের চ্যাম্পিয়ন হিসেবে শেষ আটে জায়গা করে নিয়েছে বর্তমান চ্যাম্পিয়ন ওয়ালটন গ্রুপ। ৩ ম্যাচের ২টিতে জিতে রানারআপ হয়েছে মার্কেন্টাইল ব্যাংক। এই গ্রুপ থেকে বিদায় নিয়েছে এক্সিকিউটিভ কমিটি ও এনার্জিপ্যাক ইঞ্জিনিয়ারিং।

আগামী ১২ ও ১৩ জানুয়ারি হবে যথাক্রমে কোয়ার্টার ফাইনাল ও সেমিফাইনাল। আর ফাইনাল হবে ১৯ জানুয়ারি।

এসিমস-এর আয়োজন ও ব্যবস্থাপনায় ঢাকা রেসিডেন্সিয়াল মডেল স্কুলের ৩টি ও শ্যামলী মাঠে এবারের টুর্নামেন্টের খেলাগুলো হচ্ছে। এই টুর্নামেন্টের মিডিয়া পার্টনার দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম। আর বেভারেজ পার্টনার নেসলে বাংলাদেশ।





রাইজিংবিডি/ঢাকা/৩১ ডিসেম্বর ২০১৭/পরাগ

Walton Laptop
 
     
Walton