ঢাকা, মঙ্গলবার, ১ কার্তিক ১৪২৫, ১৬ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

আইডিএলসিকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন এফএসআইবি

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০১-০৫ ১০:০৬:১০ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-০৫ ১০:১৬:৫৯ পিএম

ক্রীড়া প্রতিবেদক : মার্সেল সপ্তম টি-টোয়েন্টি করপোরেট ক্রিকেট টুর্নামেন্টে আইডিএলসিকে হারিয়ে ‘বি’ গ্রুপের চ্যাম্পিয়ন হয়েছে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক (এফএসআইবি)।

এই গ্রুপ থেকে দুই দলেরই কোয়ার্টার ফাইনাল নিশ্চিত হয়েছিল আগেই। শুক্রবার দুই দল গ্রুপ পর্বের শেষ ম্যাচে মুখোমুখি হয়েছিল গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার লড়াইয়ে। যেখানে ১২ রানের জয় পেয়েছে এফএসআইবি।

শ্যামলী ক্লাব মাঠে টস জিতে ব্যাট করতে নেমে ১৮.২ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১২২ রান করেছিল এফএসআইবি। দলের বিপন করেন সর্বোচ্চ ৩০ রান। আইডিএলসির সাজ্জাদ নেন ৩ উইকেট।

জবাবে এক ওভার বাকি থাকতে ১১০ রানে অলআউট হয়ে যায় আইডিএলসি। ফাহিম করেন সর্বোচ্চ ১৯ রান। ২৭ রানে ৫ উইকেট নিয়ে ম্যাচসেরা হয়েছেন এফএসআইবির রিকন।

৩ ম্যাচে তিন জয়ে ৬ পয়েন্ট নিয়ে ‘বি’ গ্রুপের চাম্পিয়ন হয়েছে এফএসআইবি। ৩ পয়েন্ট নিয়ে রানারআপ আইডিএলসি। এই গ্রুপ থেকে আগেই বিদায় নিয়েছে রিল্যায়েন্স ইন্সুরেন্স ও বিক্রয় ডটকম।

এদিন ‘এ’ গ্রুপে নিয়মরক্ষার ম্যাচে মুখোমুখি হয়েছিল বে ডেভেলপমেন্টস ও ডেল্টা ফার্মা। যেখানে ১০৩ রানের বড় জয় পেয়েছে ডেল্টা ফার্মা। এই দুই দলের কোয়ার্টার ফাইনালের স্বপ্ন শেষ হয়েছিল আগেই। এই গ্রুপ থেকে শেষ আটে উঠেছে বেক্সিমকো ফার্মা ও এনার্জিপ্যাক পাওয়ার।

এ ছাড়া সিগ্রুপের চ্যাম্পিয়ন হিসেবে শেষ আটে উঠেছে বেক্সিমকো টেক্সটাইল। রানারআপ হয়েছে নিটল মটরস। আর ডিগ্রুপের চ্যাম্পিয়ন হিসেবে শেষ আটে জায়গা করে নিয়েছে বর্তমান চ্যাম্পিয়ন ওয়ালটন গ্রুপ। রানারআপ হয়েছে মার্কেন্টাইল ব্যাংক।

এসিমস-এর আয়োজন ও ব্যবস্থাপনায় হওয়া এই টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনাল ও সেমিফাইনাল হবে যথাক্রমে ১২ ও ১৩ জানুয়ারি। আর ফাইনাল হবে ১৯ জানুয়ারি।




রাইজিংবিডি/ঢাকা/৫ জানুয়ারি ২০১৮/পরাগ

Walton Laptop
 
     
Walton