ঢাকা, বুধবার, ৪ মাঘ ১৪২৪, ১৭ জানুয়ারি ২০১৮
Risingbd
সর্বশেষ:

ফাইনালে ওয়ালটনের প্রতিপক্ষ বেক্সিমকো টেক্সটাইল

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০১-১৩ ৬:৩০:০১ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-১৪ ১১:৪১:৫৮ এএম

ক্রীড়া প্রতিবেদক : চূড়ান্ত হয়ে গেল মার্সেল সপ্তম টি-টোয়েন্টি করপোরেট ক্রিকেট টুর্নামেন্টের দুই ফাইনালিস্ট। ফাইনালে মুখোমুখি হবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ওয়ালটন গ্রুপ ও বেক্সিমকো টেক্সটাইল।

ঢাকা রেসিডেন্সিয়াল মডেল স্কুলের দুই নম্বর মাঠে শনিবার সকালে প্রথম সেমিফাইনালে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংককে ৮৫ রানে হারিয়ে ফাইনালে ওঠে ওয়ালটন। একই মাঠে দুপুরে দ্বিতীয় সেমিফাইনালে বেক্সিমকো ফার্মাকে ৫৫ রানে হারিয়ে ফাইনালের টিকিট পেয়েছে বেক্সিমকো টেক্সটাইল।

আগামী ২০ জানুয়ারি শিরোপা নির্ধারণী ম্যাচে মুখোমুখি হবে ওয়ালটন ও বেক্সিমকো টেক্সটাইল।

বেক্সিমকো ফার্মার বিপক্ষে বেক্সিমকো টেক্সটাইলের জয়ের নায়ক অলিউজ্জামান। তার ৩৫ বলে অপরাজিত ৫৮ রানের সুবাদে ২০ ওভারে ৯ উইকেটে ১৫৯ রান করে বেক্সিমকো টেক্সটাইল। ১৭ বলে ২৭ রান করেন শাহ মাহমুদ। বেক্সিমকো ফার্মার মাসুদুর রহমান মুকুল ২৫ রানে নেন ৩ উইকেট।

লক্ষ্য তাড়ায় ১৮.১ ওভারে ১০৪ রানে অলআউট হয়ে যায় বেক্সিমকো ফার্মা। প্রীতম সাহ ২৮ ও শুভ করেন ১৮ রান। বেক্সিমকো টেক্সটাইলের মহিবুল হাসান ৫ রানে ৩টি ও সেলিম নওয়াজ ২৪ রানে নেন ৩টি উইকেট। ম্যাচসেরা হয়েছেন বেক্সিমকো টেক্সটাইলের অলিউজ্জামান।

এসিমস-এর আয়োজন ও ব্যবস্থাপনায় গত ৮ ডিসেম্বর শুরু হয় এই টুর্নামেন্ট। ১৬টি দল চারটি গ্রুপে ভাগ হয়ে টুর্নামেন্টে অংশ নেয়। প্রতি গ্রুপের শীর্ষ দুই দল ওঠে কোয়ার্টার ফাইনালে। যেখান থেকে চারটি দল আসে সেমিফাইনালে। এখন ফাইনালের অপেক্ষা।

এই টুর্নামেন্টের মিডিয়া পার্টনার দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম। আর বেভারেজ পার্টনার নেসলে বাংলাদেশ।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৩ জানুয়ারি ২০১৮/পরাগ/আমিনুল

Walton
 
   
Marcel