ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কোয়ার্টার ফাইনালে শেখ রাসেল-আবাহনী

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫২, ১৯ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কোয়ার্টার ফাইনালে শেখ রাসেল-আবাহনী

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনালে উঠেছে শেখ রাসেল ক্রীড়া চক্র। আজ শুক্রবার গ্রুপপর্বের ম্যাচে শেখ রাসেল ২-০ ব্যবধানে টিম বিজেএসমিকে হারিয়ে শেষ আটের টিকিট নিশ্চিত করেছে। প্রথম ম্যাচে বিজেএমসি হার মেনেছে ঢাকা আবাহনীর কাছে।

দুই ম্যাচে হেরে যাওয়ায় ‘সি’ গ্রুপ থেকে বিদায় নিশ্চিত হয়েছে বিজেএমসির। অন্যদিকে শেষ আট নিশ্চিত হয়েছে শেখ রাসেল ও আবাহনীর। ২৫ জানুয়ারি গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে মুখোমুখি হবে শেখ রাসেল ও ঢাকা আবাহনী।

এদিকে দিনের অপর ম্যাচে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটির সঙ্গে গোলশূন্য ড্র করেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। এই ড্রয়ের ফলে ‘এ’ গ্রুপ থেকে এখনো কারো কোয়ার্টার ফাইনাল নিশ্চিত হয়নি। প্রথম ম্যাচে শেখ জামালের সঙ্গে ১-১ গোলে ড্র করে মোহামেডান। পরের ম্যাচে আজ রহমতগঞ্জের সঙ্গে গোলশূন্য ড্র করেছে সাদাকালো শিবির। অবশ্য দুই ম্যাচ থেকে ২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে মতিঝিলের ক্লাবটি। ১ ম্যাচ থেকে ১ পয়েন্ট করে সংগ্রহ করেছে শেখ জামাল ও রহমতগঞ্জ।



২৪ জানুয়ারি শেষ ম্যাচে শেখ জামালের মুখোমুখি হবে রহমতগঞ্জ। ওই ম্যাচে শেখ জামাল জিতলে মোহামেডানকে সঙ্গে নিয়ে শেষ আটে যাবে শেখ জামাল। আর রহমতগঞ্জ জিতলে তাদের সঙ্গে মোহামেডানও যাবে কোয়ার্টার ফাইনালে। কিন্তু শেখ জামালের সঙ্গে শেষ ম্যাচে রহমতগঞ্জ ড্র করে বসলে কোয়ার্টার ফাইনালে যেতে হিসাব-নিকাশের কঠিন ধাপ পেরুতে হবে দল তিনটিকে।



রাইজিংবিডি/ঢাকা/১৯ জানুয়ারি ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়