ঢাকা, সোমবার, ৮ মাঘ ১৪২৫, ২১ জানুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

মার্সেলের একই শোরুমের দুই ক্রেতা পেলেন লাখ টাকার ক্যাশ ভাউচার

অগাস্টিন সুজন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৭-১০-১৪ ১০:৫৪:৪৯ পিএম     ||     আপডেট: ২০১৭-১০-১৫ ১১:১৭:৩৯ এএম
মোবাইলে লাখ টাকার ক্যাশ ভাউচারের মেসেজ দেখাচ্ছেন শাকিল আহমেদ। পাশে ক্যাশ ভাউচারের টাকায় কেনা মার্সেল পণ্য

নিজস্ব প্রতিবেদক : একদিনের ব্যবধানে মার্সেলের একই শোরুমের দুজন ক্রেতা পেলেন লাখ টাকার ক্যাশ ভাউচার। গত মঙ্গলবার ব্রাহ্মণবাড়ীয়ার শুভেচ্ছা ইলেকট্রনিক্স থেকে ফ্রিজ কিনে লাখ টাকার ক্যাশ ভাউচার পান লাকি বেগম। আর গত বৃহস্পতিবার একই শোরুম থেকে ফ্রিজ কিনে লাখ টাকার ভাউচার পেয়েছেন শাকিল আহমেদ।

জেলার সদর থানার বাদুঘর দক্ষিণ পাড়ার বাসিন্দা শাকিল আহমেদ। ব্রাহ্মণবাড়ীয়া সরকারি কলেজের বিএ দ্বিতীয় বর্ষের ছাত্র তিনি।

শাকিল বলেন, পরিবারের প্রয়োজনে মার্সেল ফ্রিজ কিনতে গত বৃহস্পতিবার শুভেচ্ছা ইলেকট্রনিক্সে যাই। সেখানে গিয়ে জানতে পারি তাদের ডিজিটাল রেজিস্ট্রেশন কার্যক্রম চলছে। পণ্য কেনার পর নিবন্ধন করে সুযোগ আছে সর্বোচ্চ ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পাওয়ার। কিন্তু আমার ভাগ্যে এমন কিছু ঘটবে তা তখন বুঝিনি।

শাকিল জানান, ফ্রিজ কেনার পর ১ লাখ টাকার ক্যাশ ভাউচারের মেসেজ আসে তার মোবাইলে। কিন্তু তিনি যেন সেটা বিশ্বাসই করতে পারছিলেন না। শাকিল বলেন, যখন লাখ টাকা প্রাপ্তির মেসেজটি পেলাম, তখন যেন আকাশ থেকে পড়লাম। কত যে খুশি হয়েছি, তা বলে বোঝাতে পারব না। এটা আমার জীবনের একটি স্মরণীয় ঘটনা। এখন পর্যন্ত সবচেয়ে বড় পুরস্কার।  মা-বাবা থেকে শুরু করে বন্ধুদের সবাই মহাখুশি। ক্যাশ ভাউচারের টাকায় কেনা পণ্যে আমাদের ঘর ভরে গেছে। আমার পরিবারে এখন আনন্দ উৎসব হচ্ছে।

 

শাকিলের (মাঝে) হাতে লাখ টাকার ক্যাশ ভাউচার তুলে দেয়া হচ্ছে


ডিজিটাল রেজিস্ট্রেশন এবং ক্যাশ ভাউচার প্রদানের উদ্যোগকে স্বাগত জানান শুভেচ্ছা ইলেকট্রনিক্সের সত্বাধিকারী জাহাঙ্গীর আলম। তিনি বলেন, একদিনের ব্যবধানে আমার শোরুম থেকে দুজন ক্রেতা লাখ টাকার ক্যাশ ভাউচার পাওয়ায় এলাকায় দারুণ সাড়া পড়েছে। মার্সেল পণ্য কিনতে প্রচুর ক্রেতা আসছেন শোরুমে।

উল্লেখ্য, অনলাইনে ক্রেতাদের দোরগোড়ায় দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা পৌঁছে দিতে ডিজিটাল রেজিস্ট্রেশন কার্যক্রম চালু করেছে দেশীয় ব্র্যান্ড মার্সেল। এ কার্যক্রমে ক্রেতাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণকে উৎসাহিত করতে ভাউচার দেয়া হচ্ছে। ১০ হাজার টাকা বা তার অধিক মূল্যের পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই মিলছে নিশ্চিত ক্যাশ ভাউচার।

মার্সেল সূত্রে জানা গেছে, প্রতিবার প্রোডাক্ট রেজিস্ট্রেশন করে ৩০০ থেকে এক লাখ টাকা পর্যন্ত ক্যাশ ভাউচার পাচ্ছেন গ্রাহক। ৮ অক্টোবর থেকে শুরু হওয়া এই অফার থাকছে চলতি বছরের ৩১ ডিসেম্বর পর্যন্ত।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৪ অক্টোবর ২০১৭/অগাস্টিন সুজন

Walton Laptop
 
     
Marcel
Walton AC