ঢাকা, সোমবার, ২৬ অগ্রহায়ণ ১৪২৫, ১০ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

অফার দেখে মার্সেল ফ্রিজ কিনে লাখ টাকা পেলেন বজলুল

অগাস্টিন সুজন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৭-১০-১৫ ১২:৫১:৫৭ পিএম     ||     আপডেট: ২০১৭-১০-১৫ ৪:২১:২৬ পিএম
মার্সেলের লাখ টাকার ক্যাশ ভাউচার নিচ্ছেন বজলুল হক (মাঝে)। সঙ্গে রয়েছেন তার স্ত্রী ও সন্তান

নিজস্ব প্রতিবেদক : গত ঈদের পর থেকেই ফ্রিজ কিনবেন বলে ঠিক করেছিলেন মো. বজলুল হক। কিন্তু কিনি কিনি করে আর কেনা হচ্ছিল না। এর মধ্যেই পত্রিকায় দেখলেন পণ্য ক্রয়ে লাখ টাকা পাওয়ার সুযোগ দিচ্ছে দেশীয় ব্র্যান্ড মার্সেল। পরিচিত কয়েকজনের কাছে জিজ্ঞাসা করে জানলেন এই ব্র্যান্ডের ফ্রিজ ভালো সার্ভিস দেয়। দামও হাতের নাগালে। তাই আর দেরি না করে ছুটলেন মার্সেলের শোরুমে। পছন্দের ফ্রিজ কিনে সত্যি সত্যিই পেয়ে গেলেন লাখ টাকার ক্যাশ ভাউচার।

মানিকগঞ্জের সাটুরিয়ায় একটি এনজিওতে কাজ করেন বজলুল। রাইজিংবিডিকে জানালেন, মনে বিশ্বাস ছিল লাখ টাকা পেতেও পারেন। গত শুক্রবার মেসার্স হাসান ইলেকট্রনিক্স থেকে ২২ হাজার ৭০০ টাকা দিয়ে ফ্রিজ কিনে নিয়ম অনুযায়ী রেজিস্ট্রেশন করেন। কিছুক্ষণের মধ্যেই ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পাওয়ার মেসেজ যায় তার মোবাইলে।

মনের বিশ্বাস বাস্তবে পরিণত হওয়ায় দারুণ খুশি বজলুল। তার আনন্দ আরো বেড়ে গেছে, যখন তাকে ফুলের মালা পরিয়ে ব্যান্ড পার্টি নিয়ে পুরো সাটুরিয়া উপজেলা ঘোরানো হয়েছে।

তিনি বলেন, হাজার হাজার মানুষ আমাকে দেখেছে। সবারই কৌতুহল ছিল ঘটনা কী তা জানার। ফ্রিজ কিনে লাখ টাকার ক্যাশ ভাউচার পেয়েছি শুনে অনেকেই বিস্ময় প্রকাশ করেছে। তাদের ছিল হাজারো প্রশ্ন। উত্তর দিতে দিতে মুখ ব্যাথা হয়ে গেলেও কষ্ট লাগেনি। পুরো উপজেলায় আমার লাখ টাকার ক্যাশ ভাউচার পাওয়াটা দারুণ আলোড়ন ফেলেছে।
 

বজলুল হককে নিয়ে এভাবেই ব্যান্ড বাজিয়ে ঘোরা হয় পুরো সাটুরিয়া উপজেলা


স্ত্রী ও এক ছেলে নিয়ে ছোট্ট সংসার বজলুলের। তিনি জানান, ক্যাশ ভাউচারের টাকায় আরো একটি ফ্রিজ, ২টি এলইডি টিভিসহ অন্যান্য হোম অ্যাপ্লায়েন্স নিয়েছেন। এখন তার ঘরভর্তি মার্সেল পণ্য।

উল্লেখ্য, অনলাইনে ক্রেতাদের দোরগোড়ায় দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা পৌঁছে দিতে ডিজিটাল রেজিস্ট্রেশন কার্যক্রম চালু করেছে মার্সেল। এ কার্যক্রমে ক্রেতাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণকে উৎসাহিত করতে নিশ্চিত ক্যাশ ভাউচার দেওয়া হচ্ছে।

১০ হাজার টাকা বা তার অধিক মূল্যের মার্সেল পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই মিলছে ৩০০ টাকা থেকে সর্বোচ্চ ১ লাখ টাকার ক্যাশ ভাউচার। ৮ অক্টোবর থেকে শুরু হওয়া এই অফার থাকছে চলতি বছরের ৩১ ডিসেম্বর পর্যন্ত।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৫ অক্টোবর ২০১৭/অগাস্টিন সুজন/এসএন

Walton Laptop
 
     
Marcel
Walton AC