ঢাকা, শুক্রবার, ৬ মাঘ ১৪২৪, ১৯ জানুয়ারি ২০১৮
Risingbd
সর্বশেষ:

মার্সেলের টিভি কিনে পেলেন ফ্রিজ, উপহারও দিলেন প্রিয়জনকে

আজিজুর রহমান : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-১০-২৫ ১১:২৫:১৯ এএম     ||     আপডেট: ২০১৭-১০-২৫ ৩:৪৮:৫০ পিএম
মা, স্ত্রী ও ভাই-বোনকে নিয়ে মার্সেল শোরুমে আনোয়ার কবির। প্রিয়জনকে উপহার দেওয়ার আনন্দ তার চোখে-মুখে

নিজস্ব প্রতিবেদক : ময়মনসিংহ সদরের কৃষ্টপুর গ্রামের বাসিন্দা মো. আনোয়ার কবির। ময়মনসিংহ মেডিক্যাল কলেজের টেকনিশিয়ান পদে চাকরি করেন। তার একার আয়ে চলে সংসার। অল্প বেতনের চাকরি হওয়ায় পরিবারের সবার চাওয়া পূরণ করতে পারেন না তিনি।

গেল দুই ঈদে স্ত্রী ও ছোট ভাইসহ আত্নীয়দের তেমন কোনো ভালো উপহার দিতে পারেননি। কিন্তু গত সোমবার তিনি স্ত্রী, ছোট ভাই, শালিকাসহ পরিবারের সবাইকে দিয়েছেন উপহার। মার্সেলের টিভি কিনে পেয়েছেন লাখ টাকার ক্যাশ ভাউচার। যা দিয়ে বিভিন্ন পণ্য কিনে তাদের উপহার দিয়েছেন। যার ফলে খুশি তার প্রিয়জনেরা। তার আনন্দ ছড়িয়ে পড়েছে সহকর্মীদের মাঝেও।

কবির জানান, মা-বাবা, ছোট ভাই এবং তার স্ত্রীকে নিয়ে তার সংসার। এত বড় সংসার চালাতে হয় তার সামান্য বেতনে। তাই সবাইকে উপহার দেওয়ার সাধ থাকলে সামর্থ্য নেই তার। বিশেষ করে মা-বাবাকে দুই ঈদে কিছু দিতে পারলেও, বাকিদের দেওয়া কষ্টকর হয়ে যায়।

তিনি জানান, গত ঈদের বেতন-বোনাস পেয়ে একটি টেলিভিশন কিনতে চেয়েছিলেন। কিন্তু শেষে সেটাও হয়নি। হঠাৎ জানতে পারেন মার্সেলের লাখ টাকার ক্যাশ ভাউচারের অফার চলছে। তার এক সহকর্মী মার্সেলের একটি এলইডি টেলিভিশন কিনেন। তিনি মাত্র তিনশ টাকার ক্যাশ ভাউচার পান। তারপরও সেই সহকর্মীই কবিরকে মার্সেল টেলিভিশন কেনার উৎসাহ দেন।

কবির বলেন, বেশ আগ্রহ নিয়ে গত রোববার সহকর্মীকে নিয়ে স্থানীয় মার্সেলের ডিলার শোরুমে মতি মটরস অ্যান্ড ইলেকট্রনিক্স এ যাই। সামান্য ডাউন পেমেন্ট দিয়ে কিস্তিতে ২০ হাজার টাকা দামের ৩২ ইঞ্চি একটি এলইডি টেলিভিশন ক্রয় করি। এর পর কোম্পানির নিয়ম অনুযায়ী ডিজিটাল রেজিস্ট্রেশন করি। রাতে লাখ টাকার ক্যাশ ভাউচারের মেসেজ আসে আমার মোবাইলে। শুরুতে বিশ্বাসই হচ্ছিল না আমার। পরে শোরুম থেকে ফোন করে জানানো হয় যে সত্যিই আমি এক লাখ টাকার ক্যাশ ভাউচার পেয়েছি।

তিনি বলেন, অনেক দিনের স্বপ্ন ছিল ছোট ভাইকে কিছু উপহার দেব। আজ মার্সেল টেলিভিশন কিনে সেই স্বপ্ন পূরণ হলো। ক্যাশ ভাউচার দিয়ে ছোট ভাইয়ের জন্য ৩২ ইঞ্চি একটি এলইডি টেলিভিশন এবং শালিকার জন্য ২৪ ইঞ্চি একটি এলইডি টেলিভিশন নিয়েছি। পাশাপাশি বাসার জন্য একটি ফ্রিজ, রাইস কুকার, ব্লেন্ডার, মাইক্রোওয়েভ ওভেনসহ বেশ কিছু মার্সেলের পণ্য নিয়েছি। এ ছাড়া টেলিভিশনের কিস্তির বাকি টাকা এই ক্যাশ ভাউচার থেকেই পরিশোধ করেছি। 

তিনি আরো বলেন, আজ আমি অনেক খুশি। আমার পুরো মেডিক্যাল কলেজের মানুষ জেনেছে আমি ভাগ্যবান। কী যে খুশি লাগছে তা কাউকে বোঝাতে পারব না। এলাকাবাসী অভিনন্দন জানাতে আসছে। অনেকে ফোন দিচ্ছে।

মার্সেলের লাখ টাকার ক্যাশ ভাউচার হাতে নিয়ে বিজয়চিহ্ন দেখাচ্ছেন কবির


মার্সেল টেলিভিশন কেনার বিষয়ে তিনি বলেন, মার্সেল দেশীয় ব্যান্ড। আমার অনেক সহকর্মী এবং আত্মীয়-স্বজনদের কাছে এ কোম্পানির অনেক প্রশংসা শুনেছি। এজন্য বিশ্বাস নিয়ে মার্সেলের টেলিভিশন কিনলাম।

অনলাইনে ক্রেতাদের দোরগোঁড়ায় দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা পৌঁছে দিতে ডিজিটাল রেজিস্ট্রেশন কার্যক্রম চালু করেছে দেশীয় এই ব্র্যান্ড। এ কার্যক্রমে ক্রেতাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণকে উৎসাহিত করতে নিশ্চিত ক্যাশ ভাউচার দেওয়া হচ্ছে। ১০ হাজার টাকা বা তার অধিক মূল্যের পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই মিলছে নিশ্চিত ক্যাশ ভাউচার।

মার্সেল সূত্রে জানা গেছে, প্রতিবার প্রোডাক্ট রেজিস্ট্রেশন করে ৩০০ থেকে এক লাখ টাকা পর্যন্ত ক্যাশ ভাউচার পাচ্ছেন গ্রাহক। ৮ অক্টোবর থেকে শুরু হওয়া এই অফার থাকছে চলতি বছরের ৩১ ডিসেম্বর পর্যন্ত।

 


রাইজিংবিডি/ঢাকা/২৫ অক্টোবর ২০১৭/আজিজুর রহমান/সুজন/ইভা

Walton
 
   
Marcel