ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রোহিঙ্গাদের হাতে বাংলাদেশি যুবক খুন, আটক ২

সুজাউদ্দিন রুবেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫২, ২৮ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রোহিঙ্গাদের হাতে বাংলাদেশি যুবক খুন, আটক ২

কক্সবাজার প্রতিনিধি : জেলার রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নে আবদুল জব্বার (২৮) নামে এক বাংলাদেশি যুবককে কুপিয়ে হত্যা করেছে দুই রোহিঙ্গা। এ ঘটনায় রামু থানা পুলিশ ওই দুজনকে আটক করেছে বলে নিশ্চিত করেছেন রামু থানার ওসি এম লিয়াকত আলী।

তিনি জানান, নিহত জব্বার খুনিয়া পালংয়ের কালুয়ার খলীর হেডম্যান বশির আহমদের ছেলে।

নিহতদের স্বজনদের দেওয়া তথ্য মতে, শনিবার ভোরে খুনিয়া পালংয়ের ২ নম্বর ওয়ার্ডের হেডম্যান পাড়ায় সামাজিক বনায়নের বাগান পাহারা দেওয়ার সময় আবদুল জব্বারকে রোহিঙ্গা হাফেজ মোস্তফা ও তার ফুপি বেওয়ালা খাতুন কুপিয়ে আহত করে। মুমূর্ষু অবস্থায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হয়। পরে তাকে চট্টগ্রাম মেডিক্যালে কলেজ হাসাপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। এই ঘটনায় স্থানীয়দের সহযোগিতায় রোহিঙ্গা হাফেজ মোস্তফা ও বেওয়ালাকে আটক করেছে পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে রাখা হয়েছে।

রামুর খুনিয়াপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল মাবুদ জানিয়েছেন, হাফেজ মোস্তফা, তার ফুপি বেওয়ালা গত ২ মাস আগে এসে ওই এলাকায় অবস্থান নিয়ে ছিলেন। তবে কি কারণে এ হত্যাকাণ্ড নিশ্চিত করা যাচ্ছে না।

ওসি লিয়াতক জানান, আটককৃতদের জিজ্ঞাসাবাদের পর হত্যার কারণ নিশ্চিত হওয়া যাবে। এই ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এর আগে শুক্রবার রাতে উখিয়ার বালুখালীতে রোহিঙ্গাদের হামলায় আহত হয়েছেন স্থানীয় চারজন। এ ছাড়া গত ১২/১৫ দিন আগে টেকনাফে পুলিশের এক এসআই এর ওপর হামলা, ছুরিকাঘাত করে এক যুবককে হত্যা করেছে রোহিঙ্গারা।



রাইজিংবিডি/কক্সবাজার/২৮ অক্টোবর ২০১৭/সুজাউদ্দিন রুবেল/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়