ঢাকা, রবিবার, ১০ আষাঢ় ১৪২৫, ২৪ জুন ২০১৮
Risingbd
সর্বশেষ:

মার্সেল ডিজিটাল ক্যাম্পেইন : প্রথম দিন ফ্রিজ পেলেন মোবারক

অগাস্টিন সুজন : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০৪-০৫ ৬:১১:৩৬ পিএম     ||     আপডেট: ২০১৮-০৬-০৪ ৮:৩৬:২৯ পিএম
মার্সেল ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় টিভি কিনে পাওয়া ফ্রিজ নিচ্ছেন মোবারক হোসেন

নিজস্ব প্রতিবেদক : আবারও শুরু হয়েছে মার্সেল ডিজিটাল ক্যাম্পেইন। এবার মার্সেলের নির্দিষ্ট পণ্য ক্রয়ে থাকছে আমেরিকা ও রাশিয়া ভ্রমণসহ শত শত টিভি, ফ্রিজ এবং এসি পাওয়ার সুযোগ। এছাড়াও রয়েছে নিশ্চিত মূল্য ফেরত।

গত ২ এপ্রিল শুরু হওয়া এ ক্যাম্পেইনের প্রথম দিনেই মার্সেল টেলিভিশন কিনে একটি ফ্রিজ পেয়েছেন ব্রাহ্মণবাড়িয়ার মোবারক হোসেন। টিভি কিনতে যাওয়ার আগে এ বিষয়ে কিছু জানা ছিল না তার। অপ্রত্যাশিত এই পুরস্কার পেয়ে তিনি এবং তার পরিবার মহাখুশি। উপহার হিসেবে পাওয়া সেই ফ্রিজ পরে উপহার দিয়েছেন আরেক প্রিয়জনকে।

মার্সেল সূত্রে জানা গেছে, গত ২ এপ্রিল নবীনগরের আওলাদ এন্টারপ্রাইজ থেকে ২৪ ইঞ্চির এলইডি টেলিভিশন কেনেন মোবারক হোসেন। এরপর ডিজিটাল রেজিস্ট্রেশন করলে তার মোবাইলে ফ্রিজ উপহার পাওয়ার মেসেজ যায়।

মোবারক হোসেন জানান, বাবা-মা, স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে এবং ভাই-বোন ও ভাগ্নে-ভাগ্নি নিয়ে অনেক বড় পরিবার তার। ১৬ বছর ধরে সৌদি আরবে কাজ করেন। দুই বছর পর পর ছুটিতে বাড়ি আসেন। এর আগের বার বাড়ি এসে মার্সেলের একটি ফ্রিজ কিনে দিয়ে গিয়েছিলেন। বেশ ভালো সার্ভিস পাচ্ছেন সেই ফ্রিজ থেকে। পরে পরিবারের প্রয়োজনে সাত মাস আগে আরো একটি মার্সেল ফ্রিজ কেনা হয়। সেটার সার্ভিসেও সন্তুষ্ট মোবারকের পরিবার। যে কারণে নতুন কোনো পণ্য প্রয়োজন হলেই সবার আগে ছুটে যান মার্সেলের শোরুমে।

মোবারক হোসেনের বাড়ির টিভিটাও মার্সেলের। তারপরও নতুন আরেকটি টিভি প্রয়োজন হয় বলে এবার ছুটিতে বাড়ি এসে চলে যান মার্সেলের শোরুমে। সেখান থেকে ২৪ ইঞ্চির একটি এলইডি টিভি কেনেন। টিভি কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করার দুই মিনিটের মধ্যে তার মোবাইলে মেসেজ আসে। যেখানে জানানো হয়, তিনি মার্সেলের ফ্রিজ উপহার পেয়েছেন।

অপ্রত্যাশিতভাবে পাওয়া উপহারের কথা শুনে দারুণ খুশি মোবারক হোসেন। ভাগ্নেকে নিয়ে তখনই চলে যান মার্সেলের শোরুমে। তার হাতে ৮ সিএফটির ফ্রিজটি তুলে দেন আওলাদ এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী মো. আওলাদ।

উপহার পাওয়া ফ্রিজ কী করলেন, এমন প্রশ্নের জবাবে মোবারক হোসেন জানান, যেহেতু তার বাড়িতে ইতোমধ্যেই দুটি ফ্রিজ আছে, তাই উপহার পাওয়া ফ্রিজটি তিনি মামা শ্বশুরকে উপহার দিয়েছেন।

‘উপহার পাওয়ার এবং দেয়ার আনন্দ অনেক,’ রাইজিংবিডিকে বলেন মোবারক হোসেন।

মার্সেল সূত্রে জানা গেছে, বিক্রয়োত্তর সেবা কার্যক্রম অনলাইনের আওতায় আনতে আবারও ডিজিটাল ক্যাম্পেইন শুরু করেছে মার্সেল। এই ক্যাম্পেইন চলাকালে দেশব্যাপী মার্সেল শোরুম থেকে ক্রেতারা প্রতিদিন মার্সেল ফ্রিজ, টিভি অথবা এসি কিনে তা রেজিস্ট্রেশন করলেই পেতে পারেন ফ্রিজ, টিভি অথবা এসি সম্পূর্ণ ফ্রি। এছাড়াও পেতে পারেন আমেরিকা ও রাশিয়া ভ্রমণের সুযোগ। এসব সুবিধা না পেলেও মিলবে নিশ্চিত ১ হাজার টাকা পর্যন্ত নগদ ছাড়।

ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় গ্রীষ্মকালের জন্য মার্সেল ফ্রিজ ও এসিতে এবং বিশ্বকাপ ফুটবল উপলক্ষে মার্সেল টিভিতে এসব সুবিধা থাকবে আগামী তিন মাস অর্থাৎ ৩০ জুন, ২০১৮ পর্যন্ত।



রাইজিংবিডি/ঢাকা/৫ এপ্রিল ২০১৮/অগাস্টিন সুজন/রফিক

Walton Laptop
 
   
Walton AC