ঢাকা, রবিবার, ৫ কার্তিক ১৪২৫, ২১ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

‘মার্সেল ফ্রিজে আরেকটি ফ্রি, মা ভেবেছিলেন মজা করছি’

মোহাম্মদ মাসুদ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৬-০৫ ১:৪৪:৩২ পিএম     ||     আপডেট: ২০১৮-০৬-০৫ ৪:৪১:১৪ পিএম
মার্সেলর একটি ফ্রিজ কিনে আরেকটি ফ্রিজ উপহার পেয়েছেন সিয়াম হোসেন

নিজস্ব প্রতিবেদক : সিয়াম হোসেন রাজ। মা, বাবা, ভাই, বোনসহ পরিবার নিয়ে বাস করছেন খুলনা শিপইয়ার্ডে মোহাম্মাদীয়া পাড়া লবনচরায়। সোস্যাল মিডিয়া মার্কেটিংয়ে ফ্রিল্যান্সিং করছেন তিনি।

সম্প্রতি তিনি স্থানীয় মার্সেল পণ্যের পরিবেশক এইচএম ইলেকট্রনিক্স থেকে ২৫ হাজার টাকা দিয়ে ১১ সিএফটির একটি ফ্রিজ কিনে, ডিজিটাল রেজিস্ট্রেশন করার পর ৮ সিএফটির আরেকটি ফ্রিজ সম্পূর্ণ ফ্রি পেয়েছেন।

এই উপহার প্রাপ্তির প্রতিক্রিয়ায় সিয়াম হোসেন বলেন, ‘ফ্রিজটি কেনার পর বিক্রেতা রেজিস্ট্রেশন করার পরামর্শ দেন। রেজিস্ট্রেশন করলে নাকি দ্রুত বিক্রয়োত্তর সেবা পাওয়া যাবে। সেসঙ্গে নাকি বিভিন্ন পুরস্কারও পাওয়া যাবে। তাই বিক্রেতার পরামর্শ অনুযায়ী ফ্রিজটি রেজিস্ট্রেশন করার পর বাসায় চলে আসি। আসার কিছুক্ষণ পরেই মোবাইল ফোনে মার্সেলের ৮ সিএফটির একটি ফ্রিজ পুরস্কার পাওয়ার ম্যাসেজ আসে।

তিনি বলেন, পুরস্কারের ম্যাসেজটি পেয়ে সঙ্গে সঙ্গে মাকে জানাই। মা তখন আমার কথা বিশ্বাস করেননি। বরং বলছিলেন-তুই কি আমার সাথে মজা করছিস! বিষয়টি বাবাকেও বলি। তখন মাকে উদ্দেশ্যে করে বাবা বলেন, দাঁড়াও! শোরুমে ফোন করলেই সত্যটি জানা যাবে। এটা বলেই বাবা শোরুমের মালিককে ফোন করেন এবং পুরস্কার পাওয়ার বিষয়টি নিশ্চিত হন। এরপর মাকে বলেন, তোমার ছেলের কি সৌভাগ্য! সে তো সত্যি সত্যি মার্সেলের আরেকটি ফ্রিজ পুরস্কার পেয়েছে। মা-বাবাসহ পরিবারের সবাই খুশিতে আত্মহারা হয়ে পড়ি।

সিয়াম জানান, জীবনে বিভিন্ন অনুষ্ঠানে ছোটখাটো পুরস্কার পেলেও, এটাই প্রথম ফ্রিজের মত বড় পুরস্কার। যা কি না সারাজীবন মনে থাকবে। এজন্য মার্সেল কোম্পানিকে ধন্যবাদ জানান তিনি।

অন্যান্য ব্র্যান্ডের ফ্রিজ না কিনে মার্সেল ফ্রিজ কেনা প্রসঙ্গে তিনি বলেন, ‘মার্সেল ফ্রিজের ডিজাইন খুব সুন্দর। দামও কম। আবার দেশেই তৈরি বলে দ্রুত সার্ভিসিংও পাওয়া যাবে। এসব দিক বিবেচনা করেই পরিবারের জন্য মার্সেল ফ্রিজ কিনলাম।’

মার্সেল সূত্রমতে, বিক্রয়োত্তর সেবা কার্যক্রম অনলাইনের আওতায় আনতে গত ১ এপ্রিল থেকে দেশব্যাপী আবারো ডিজিটাল ক্যাম্পেইন শুরু করেছে মার্সেল। ক্যাম্পেইনের আওতায় একজন ক্রেতা প্রতিবার মার্সেলের ফ্রিজ, টিভি কিংবা এসি কিনে তা রেজিস্ট্রেশন করলেই পাচ্ছেন আমেরিকা, রাশিয়া ভ্রমণের সুযোগ। কিংবা ফ্রিজ, টিভি ও এসি সম্পূর্ণ ফ্রি। তবে এসব সুযোগ না পেলেও, ক্রেতার জন্য রয়েছে সর্বোচ্চ এক হাজার টাকা পর্যন্ত নিশ্চিত নগদ ছাড়।

ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় গ্রীষ্মকালীন সময়ের জন্য মার্সেল ফ্রিজ ও এসিতে এবং বিশ্বকাপ ফুটবল উপলক্ষে মার্সেল টিভিতে এসব সুবিধা পাওয়া যাবে আগামী ৩০ জুন ২০১৮ পর্যন্ত।




রাইজিংবিডি/ঢাকা/৫ জুন ২০১৮/একরাম হোসেন পলাশ/সাইফ

Walton Laptop
 
     
Walton