ঢাকা, মঙ্গলবার, ৩ পৌষ ১৪২৫, ১৮ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

একই দিনে মার্সেল ফ্রিজ কিনে টিভি পেলেন দুজন

ইফতেখার আহমেদ নিপু : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৬-২৫ ৪:৪১:৩০ পিএম     ||     আপডেট: ২০১৮-১১-১১ ৮:০৫:২৪ পিএম
পুরস্কার পাওয়া টিভি বুঝে নিচ্ছেন শহীদ মিয়া

নিজস্ব প্রতিবেদক : দেশীয় ব্র্যান্ড মার্সেল-এর ফ্রিজ কিনে একই দিনে এলইডি টেলিভিশন পেয়েছেন দুজন। তাদের একজন নরসিংদীর খামারগাঁও এলাকার শহীদ মিয়া। অন্যজন মানিকগঞ্জের দৌলতপুর থানার চকমি গ্রামের মোহাম্মদ হাসান।

দেশব্যাপী চলমান মার্সেল ডিজিটাল ক্যাম্পেইনে চলতি মাসের ২ তারিখ ফ্রিজ কিনে টিভি পান তারা। শহীদ মিয়া ব্যবসায়ী। নিজ এলাকায় কাপড়ের দোকান আছে তার। মার্সেল পণ্যের পরিবেশক শো-রুম এইচ.টি.টি ইলেকট্রনিক্স থেকে ৩১ হাজার টাকা মূল্যের ১৮ সিএফটির একটি ফ্রিজ কিনে ২০ ইঞ্চির এলইডি বুমবক্স টিভি ফ্রি পান তিনি।

মার্সেল ফ্রিজ কিনে টিভি ফ্রি পাওয়ার প্রতিক্রিয়ায় শহীদ মিয়া বলেন, ‘‘সাধারণত কোনো কোম্পানির পণ্য কেনার পর সঙ্গে সঙ্গে কিছু ফ্রি পাওয়ার কথা চিন্তাই করা যায় না। আমি প্রথমে বিশ্বাস করতে পারছিলাম না। কিন্তু, শো-রুম থেকে উপহার পাওয়া টিভিটি নিয়ে যাওয়ার কথা বলার পর বিশ্বাস করি। উপহার পেয়ে আমি পুরোপুরি অবাক এবং খুশি। এ জন্য মার্সেল কর্তৃপক্ষকে ধন্যবাদ।’’

মার্সেল ফ্রিজ কেনার কারণ প্রসঙ্গে তিনি জানান, তাদের এলাকার বেশিরভাগ মানুষ এই ব্র্যান্ডের ফ্রিজ ব্যবহার করছেন। তিনি জানান, মার্সেল ফ্রিজে বিদ্যুৎ খরচ অনেক কম। পাশাপাশি সার্ভিস ভালো দেয়। তাই নিজের পরিবারের জন্য মার্সেল ফ্রিজ কেনেন তিনি।

একই দিনে মার্সেল ফ্রিজ কিনে টিভি পাওয়া মো. হাসান একটি বেসরকারি প্রতিষ্ঠানে ম্যানেজার পদে কর্মরত। তিনি আশুলিয়ার মার্সেল পণ্যের পরিবেশক প্রতিষ্ঠান চৌধুরী ট্রেডার্স থেকে ২৮ হাজার ৫০০ টাকা মূল্যের সাড়ে ১৪ সিএফটির মার্সেল ফ্রিজ কিস্তিতে কেনেন। কিস্তিতে পণ্য কিনে কেউ আবার টিভি উপহার পায়-এটা জানা ছিল না মো. হাসানের। অপ্রত্যাশিত এই প্রাপ্তিতে তার পরিবারে এখন আনন্দ। 

মার্সেল ফ্রিজ কেনা প্রসঙ্গে মো. হাসান বলেন, ‘‘আমার পরিচিত লোকজন এবং আত্মীয়দের অনেকে এই কোম্পানির পণ্য ব্যবহার করেন। সবার কাছে শুনেছি মার্সেল-এর পণ্যের মান অনেক ভালো। দামেও সাশ্রয়ী। আবার কিস্তিতে কেনার ব্যবস্থা আছে। আমার এক বন্ধু আমাকে মার্সেল ফ্রিজ কিনতে উৎসাহ দেয়। তাই সাত-পাঁচ না ভেবে নিজের দেশের পণ্য কিনেছি।’’

তিনি জানান, ফ্রিজটি কেনার পর নিয়ম অনুযায়ী ডিজিটাল রেজিস্ট্রেশন করেন। কিছুক্ষণ পর তার মোবাইলে ম্যাসেজ আসে, যাতে বলা হয় তিনি মার্সেল ফ্রিজ কিনে ২০ ইঞ্চি টিভি পেয়েছেন। প্রথমে তার বিশ্বাস হচ্ছিল না কিস্তিতে ফ্রিজ কিনে কীভাবে ২০ ইঞ্চি টিভি উপহার পাওয়া যায়? পরে শো-রুমের ম্যানেজার তাকে বুঝিয়ে বললে তিনি বিশ্বাস করেন এবং খুশি হন। 

ফ্রি পাওয়া টিভি তিনি তার ছোট ভাইকে উপহার দিয়েছেন বলে জানান মো. হাসান।

মার্সেল সূত্রমতে, বিক্রয়োত্তর সেবা কার্যক্রম অনলাইনের আওতায় আনতে গত ১ এপ্রিল থেকে দেশব্যাপী আবার ডিজিটাল ক্যাম্পেইন শুরু করেছে মার্সেল। ক্যাম্পেইনের আওতায় একজন ক্রেতা প্রতিবার মার্সেলের ফ্রিজ, টিভি কিম্বা এসি কিনে তা রেজিস্ট্রেশন করলেই পেতে পারেন আমেরিকা, রাশিয়া ভ্রমণের সুযোগ কিংবা মার্সেলের ফ্রিজ, টিভি ও এসি সম্পূর্ণ ফ্রি। তবে এ সব পুরস্কার না পেলেও, ক্রেতার জন্য রয়েছে সর্বোচ্চ ১০০০ টাকা পর্যন্ত নিশ্চিত নগদ ছাড়।

ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় গ্রীষ্মকালীন সময়ের জন্য মার্সেল ফ্রিজ ও এসিতে এবং বিশ্বকাপ ফুটবল উপলক্ষে মার্সেল টিভিতে এসব সুবিধা পাওয়া যাবে আগামী ৩০ জুন পর্যন্ত।


রাইজিংবিডি/২৫ জুন ২০১৮/ইফতেখার আহমেদ নিপু/বকুল

Walton Laptop
 
     
Marcel
Walton AC