ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ধর্ষণ মামলায় তুফানের জামিন আবেদন খারিজ

মেহেদী হাসান ডালিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২৩, ২৭ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ধর্ষণ মামলায় তুফানের জামিন আবেদন খারিজ

নিজস্ব প্রতিবেদক :  বগুড়ায় কিশোরীকে ধর্ষণ,  কিশোরী ও তার মাকে নির্যাতনের পর মাথা ন্যাড়া করে দেওয়ার সেই মামলায় প্রধান আসামি বহিষ্কৃত শ্রমিক লীগ নেতা তুফান সরকারের জামিন আবেদন খারিজ করেছেন হাইকোর্ট।

একইসঙ্গে বগুড়ার আদালতকে ৬ মাসের মধ্যে মামলাটি নিষ্পত্তির নির্দেশ দিয়েছেন।

বুধবার বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি এস এম কুদ্দুস জামানের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

আদালতে আবেদনের পক্ষে ছিলেন আইনজীবী কুমার দেবুল দে ও আকতার ফরহাদ জামান। পরে আইনজীবী কুমার দেবুল দে জানান, হাইকোর্ট জামিন আবেদন খারিজ করে মামলাটি ৬ মাসের মধ্যে নিষ্পত্তির নির্দেশ দিয়েছেন।

২০১৭ সালের ২৮ জুলাই নারী ও শিশু নির্যাতন আইনে ওই মেয়ের মায়ের করা মামলায় বলা হয়, ভালো কলেজে ভর্তি করবে বলে তুফান মোবাইলে যোগাযোগ করে। পরে মেয়ের ইচ্ছার বিরুদ্ধে  বিয়ের প্রলোভন দেখিয়ে ২০১৭ সালের ১৭ জুলাই বগুড়ায় তুফানের বাড়িতে তার মেয়েকে ধর্ষণ করে । তুফানের স্ত্রী বিষয়টি জানতে পেরে ওই ঘটনার  জের ধরে ওই বছরের জুলাইয়ের  ২৮ তারিখ তার এবং তার মেয়ের মাথা ন্যাড়া করে। বেধড়ক মারধরও করে। পরে এ মামলায় পুলিশ ১১ জনকে গ্রেপ্তার করে।

পরবর্তীতে মামলার তদন্তকারী কর্মকর্তা বগুড়া সদর থানার ওসি (অপারেশন্স) আবুল কালাম আজাদ ২০১৭ সালের ১০ অক্টোবর পৃথক দুটি ধারায় ওই মামলায় আদালতে চার্জশিট দাখিল করেন।

পরবর্তীতে চলতি বছরের ২২ জানুয়ারি বগুড়ার নারী শিশু আদালত তুফানের জামিন নামঞ্জুর করেন। পরে তুফান হাইকোর্টে জামিন আবেদন করেন।



রাইজিংবিডি/ঢাকা/২৭ ফেব্রুয়ারি ২০১৯/ মেহেদী/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়